করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত ! শারীরিক অবস্থার কথা নিজেই জানালেন অভিনেত্রী

করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত ! শারীরিক অবস্থার কথা নিজেই জানালেন অভিনেত্রী

এবার করোনা পজেটিভ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

এবার করোনা পজেটিভ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

  • Share this:

    #কলকাতা: করোনার দাপট যেন শেষ হয়েও শেষ হচ্ছে না। একে একে আক্রান্ত হচ্ছেন মানুষ। করোনার কবল থেকে বাদ যাচ্ছেন না কেউই। সাধারণ মানুষ থেকে সেলেব সকলকেই এই ভাইরাস আক্রান্ত করে চলেছে। এবার করোনা পজেটিভ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এই খবর তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

    ঋতুপর্ণা ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, " আমি করোনা পজেটিভ। করোনা ধরা পড়লেও চিন্তার কিছুই নেই। আমি একদম ঠিক আছে। শরীরে তেমন কোনও কষ্ট নেই। আমি অ্যাসিম্পটমিক। আমি করোনা সংক্রান্ত সব নিয়ম মেনে চলছি। ডাক্তারের পরামর্শ নিচ্ছি। এখন আমি সিঙ্গাপুরে আছি। এখানেই নিজেকে কোয়ারেন্টাইন করেছি। আমি সবাইকে অনুরোধ করব আমার শরীর নিয়ে চিন্তা করবেন। আমি এবং আমার পরিবার সুরক্ষিত আছি। সকলকে অনেক ধন্যবাদ। আপনারা সব সময় পাশে আছেন।" এই পোস্ট করে ঋতুপর্ণা স্পষ্ট করে জানিয়ে দেন সব তথ্য। তাঁর ফ্যানেরা অভিনেত্রীর করোনা আক্রান্তের কথা জানার পর চিন্তায় ছিলেন। সে কথা জানতে পেরেই এই পোস্ট করেন তিনি।

    কয়েক দিন আগেই রাজনীতি আসছেন বলে খবর ছড়িয়েছিল। তবে ঋতুপর্ণা কাজ নিয়েই থাকতে চান। কোনও রাজনৈতিক রঙ তিনি মাখতে চান না। সে কথাও জানিয়েছিলসন অভিনেত্রী। কয়েক দিনের মধ্যেই উত্তম কুমারের বায়োপিক 'অচেনা উত্তম'-এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। এই ছবিতে সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে নায়িকার করোনা ধরা পড়ায় আপাতত সব শ্যুটিং বন্ধ থাকছে। ঋতুপর্ণার পোস্টে তাঁর ভক্তরা কমেন্ট করে তাঁর সুস্থতা কামনা করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর