Home /News /entertainment /
পুজোয় মা ও মেয়ের গল্প, কবিতায় তুলে ধরলেন ঋতুপর্ণা সেনগুপ্ত !

পুজোয় মা ও মেয়ের গল্প, কবিতায় তুলে ধরলেন ঋতুপর্ণা সেনগুপ্ত !

একটি দারুণ ভিডিও পোস্ট করেছেন ঋতুপর্ণা। কবিতা বলছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। প্রসেনজিৎ ও ঋতুপর্ণার জুটি মানেই এক সময় ছিল হিট ছবি। তবে তাঁরা অনেক দিন ছবি করা বন্ধ করেছিলেন এক সঙ্গে। শেষবার তাঁদের অভিনয় করতে দেখা যায় 'প্রাক্তন' ছবিতে। টলিউডের সব থেকে ফ্যাশনেবল নায়িকাদের মধ্যে তিনি একজন। দুই ছেলে মেয়ে ও স্বামীকে নিয়ে তিনি এখন ব্যস্ত সংসারে। তবে থেমে নেই তাঁর কাজ। কাজ ছাড়া থাকতে পারেন না ঋতুপর্ণা। যখন যে কাজটাই করেন সেটাতেই দিয়ে দেন নিজের ১০০ শতাংশ। আর সেই জন্যই তাঁর প্রতিটা অভিনয় হয়ে ওঠে জীবন্ত।

    তবে এবছর পুজোতে কলকাতায় নেই ঋতুপর্ণা। তিনি আছেন সিঙ্গাপুরে। সেখান থেকেই কখনও ফেসবুক লাইভে আবার কখনও ইনস্টাগ্রামের মাধ্যমে যোগাযোগ করেছেন নিজের কলকাতার ভক্তদের সঙ্গে। পুজোয় নানা সাজের ছবিও শেয়ার করেছেন তিনি। কখনও তাঁকে দেখা গিয়েছে সিঙ্গাপুরের রাস্তায় ঘুরতে আবার কখনও বাড়িতে তৈরি হচ্ছেন শ্যুটের জন্য।

    ঋতুপর্ণা তাঁর ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ছবি শেয়ার করেন তিনি। পুজোর চারদিন একটা পোস্টার ছেড়ে সকলকে জানাচ্ছেন শারদীয়ার শুভেচ্ছা। এবার সেখানেই তিনি একটি দারুণ ভিডিও পোস্ট করেছেন। কবিতা বলছেন তিনি। 'ছোট্ট আমার মেয়ে'-এই কবিতাটি পাঠ করেছেন তিনি। মা ও মেয়ের অনবদ্য গল্প ফুটে উঠেছে এই কবিতায়। এটি একটি অ্যাডের ভিডিও। লাল পাড়ের চেক শাড়ি। সঙ্গে ভারী গয়না। ঋতুপর্ণাই সবার সেরা। এই ভিডিও শেয়ার করে তিনি মা মেয়ের বন্ধনের কথা বলেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: ​durga-puja-2020, Rituparna Sengupta

    পরবর্তী খবর