দু’টি বাংলাদেশি ছবিতে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত

দু’টি বাংলাদেশি ছবিতে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত

ছবির নাম ‘গাঙচিল’ এবং ‘জাম’।

  • Share this:

#কলকাতা: পর পর দু’টি বাংলা দেশের ছবিতে কাজ করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘গাঙচিল’ এবং ‘জাম’। ‘আমি সেই মেয়ে’, ‘রাঙা বউ’, ‘চেয়ারম্যান’-এর মতো বাংলাদেশি ছবির সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী। বাংলাদেশে তাঁর ফ্যান সংখ্যা বেশ ভাল। দুই বাংলাতেই বহু বছর ধরে সফল ভাবে কাজ করছেন অভিনেত্রী। কলকাতায়ও ছবির খামতি নেই নায়িকার। লম্বা ইনিংস খেলে যাচ্ছেন তিনি।

‘গাঙচিল’-এ ফিরদৌসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ঋতুপর্ণা। ‘দত্তা’-এ একসঙ্গে কাজ করার কথা ছিল এই জুটির। তবে তখন ভিসা নিয়ে সমস্যা হওয়ায় এই ছবি করে উঠতে পারেননি ফিরদৌস। শেষ মুহূর্তে ‘দত্তা’ না করতে পারায় বেশ মন খারাপ হয়েছিল নায়কের। সেই আফশোস তাঁর মিটলো ‘গাঙচিল’ ছবি দিয়ে। এবার নিজের দেশেই ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করার সুযোগ মিললো অভিনেতার ৷

বাংলাদেশের পরিবহণ মন্ত্রী ওবাইদুল কাদেরের লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ‘গাঙচিল’। ছবিতে ঋতুপর্ণার চরিত্রের নাম বিজলি। এখনই ফিরদৌসের চরিত্রের সম্পর্কে বেশি কিছু জানা যায়নি।

‘জাম’ নামে অন্য একটি বাংলাদেশি ছবি করছেন নায়িকা। আরিফিন শুভর বিপরীতে কাজ করতে চলেছেন ঋতুপর্ণা। ‘আহারে মন’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। শুভ-ঋতুপর্ণার ফ্রেশ জুটিকে বেশ পছন্দ করেছেন দর্শক। ‘আহারে মন’-এ অসম বয়সের প্রেম দেখানো হয়েছিল। ‘জাম’-এ তাঁর চরিত্র নিয়ে এখনই কোনও কথা বলতে চাইছেন না নায়িকা। সম্প্রতি ‘একটি সিনেমার গল্প’ নামে একটি বাংলাদেশি ছবিতে কাজ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবির জন্য পাঁচ পাঁচটি বাংলাদেশের জাতীয় পুরস্কার পেয়েছেন নায়িকা। কলকাতার টলিপাড়াতেও এক গুচ্ছ ছবি রয়েছে ঋতুপর্ণা সেনগপ্তর হাতে। অরিন্দম শীলের ‘মায়াকুমারী’, ইন্দ্রাশিস আচার্যর ‘পার্সেল’ এবং ‘ছুৎ’-এর মতো ছবির অংশ তিনি। এই ব্যস্ত অভিনেত্রীর বাংলাদেশি ছবির মুক্তির জন্য মুখিয়ে দুই বাংলার দর্শক।

First published: January 31, 2020, 9:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर