শরীরে লাস্য ! চোখে আগুন ! শর্ট স্কার্টে ঋতাভরীর নাচ ঝড়ের গতিতে ভাইরাল

শরীরে লাস্য ! চোখে আগুন ! শর্ট স্কার্টে ঋতাভরীর নাচ ঝড়ের গতিতে ভাইরাল
photo source collected

সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শর্ট লাল চেক স্কার্ট ও কালো টপ পরে নিজের বাড়িতেই নাচছেন ঋতা।

  • Share this:

    #কলকাতা: ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের সেই মিষ্টি নায়িকা ৷ যাকে দেখলে আজও পুরুষের বুকে ঝড় ওঠে ৷ আর নিজের সেই ইউএসপি-তেই খবরের শীর্ষে থাকেন ঋতাভরী চক্রবর্তী ৷ শুধু টলিউডই নয়, পাড়ি দিয়ে ফেলেছেন বলিটাউনেও! ঝকঝকে মিষ্টি অভিনেত্রী তিনি। বিজ্ঞাপন হোক বা সিনেমা বা টেলিভিশন সব জায়গাতেই তিনি পারফেক্ট। তবে ছোট পর্দায় তিনি আর অভিনয় করেন না। বলিউডের বেশ কিছু কাজ ও টলি পাড়তেও বেছে বেছে কাজ করছেন তিনি। তবে অভিনয় কম করলেও তিনি কিন্তু খবরে থাকেন সব সময়।

    করোনা ভাইরাসের জন্য যে সময়টা গোটা দেশে লকডাউন ছিল, সে সময় বাড়িতে থেকেই নানা মজার কাণ্ড করেছেন অভিনেত্রী। কখনও তাঁকে দেখা গিয়েছে মানুষকে সতর্ক করতে। করোনায় ঠিক কি কি করা উচিত তা বোঝাতে দেখা গিয়েছে। আবার কখনও দেখা গিয়েছে কিভাবে মাস্ক পরতে হবে তা শেখাচ্ছেন তিনি। আবার কখনও মায়ের সঙ্গে দুষ্টুমিতে মেতেছেন। কিংবা নিজের জন্মদিনের ছোট্ট সেলিব্রেশনের আনন্দ নিচ্ছেন।

    ঋতাভরী সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফটোশ্যুট থেকে নাচের ভিডিও তিনি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শর্ট লাল চেক স্কার্ট ও কালো টপ পরে নিজের বাড়িতেই নাচছেন ঋতা। 'শা লা লা' গানে তাঁর এই নাচ দেখার মতো। ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ২০২০ যাওয়ার আনন্দেই তিনি এই নাচ করছেন। সত্যিই যেন এবার সব ভালো হয় ২০২১-এ। সেই আশাতেই বুক বেঁধেছেন অভিনেত্রী সহ গোটা দেশের মানুষ। আর এই খুশিতেই দারুণ নাচ উপহার দিলেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: