Home /News /entertainment /
Ritabhari Chakraborty : 'নাচের নতুন স্টেপ শিখছি', মহড়া থেকে ভিডিও পোস্ট ঋতাভরীর, মুহূর্তে ভাইরাল

Ritabhari Chakraborty : 'নাচের নতুন স্টেপ শিখছি', মহড়া থেকে ভিডিও পোস্ট ঋতাভরীর, মুহূর্তে ভাইরাল

নাচের নতুন স্টেপস্ শিখছি! মহড়া থেকে ভিডিও পোস্ট ঋতাভরীর, মুহূর্তে ভাইরাল

নাচের নতুন স্টেপস্ শিখছি! মহড়া থেকে ভিডিও পোস্ট ঋতাভরীর, মুহূর্তে ভাইরাল

Ritabhari Chakraborty : পর পর দুটি কঠিন অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। বহুদিন থাকতে হয়েছে বিশ্রামে। ওজনও বেড়ে গিয়েছে বেশ কিছুটা। কিন্তু এবার ফের ক্যামেরার সামনে ফেরার পালা।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ফের ছন্দে ফিরছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। গত এক বছরে বেশ কঠিন সময় পার করেছেন অভিনেত্রী। পর পর দুটি কঠিন অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। বহুদিন থাকতে হয়েছে বিশ্রামে। ওজনও বেড়ে গিয়েছে বেশ কিছুটা। কিন্তু এবার ফের ক্যামেরার সামনে ফেরার পালা। সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী।

বৃহস্পতিবার একটি ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী, যেখানে দেখা যাচ্ছে, তিনি নাচের মহড়া দিচ্ছেন। ভিডিওর ক্যাপশনে ঋতাভরী লিখছেন, "রিহার্সালের দিনগুলি! নাচের নতুন স্টেপস শিখছি।"ভিডিওতে ঋতাভরীর অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন। কিছুদিন আগে গোয়া ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চেও বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছেন অভিনেত্রী। সেই মঞ্চে বলিউড অভিনেতা সলমন খান এবং রণবীর সিংকেও দেখা গিয়েছে। লাল পাড়ের সাদা শাড়িতে নেচে দর্শকদের মুগ্ধ করেছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)।

বেশ কয়েক মাস আগে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে লিখেছিলেন, "২০১৩ সাল থেকে আমি অনেক ডায়েট ও ওয়ার্কআউট মেনে চলেছি। মেদ জমেছে কি না দেখার জন্য রোজ আয়নার সামনে দাঁড়িয়ে ছবি তুলতাম। শরীরে মাপ ৩৬-২৬-৩৬ আছে কিনা তা নিয়ে খুব সতর্ক থাকতাম। কিন্তু ৮ মাস আগে আমি অসুস্থ হয়ে পড়ি এবং দুটি সার্জারি হয়। এই সময়ে আমি নড়াচড়াও করতে পারতাম না। অধিকাংশ সময় কাটত বিছানাতেই। ভাবতাম কখন যন্ত্রণা শেষ হবে।"

আরও পড়ুন - ক্যাটরিনা-ভিকির বিয়েতে একাধিক বিধি-নিষেধ! কী করা যাবে, কী করা যাবে না

এর জেরে মানসিক অবসাদও হয়েছিল বলে অভিনেত্রী জানান। ঋতাভরী (Ritabhari Chakraborty) লিখেছিলেন, "সার্জারি ঠিক ভাবেই হয়। কিন্তু এরজেরে অবসাদ তৈরি হয়, যা কাটিয়ে ওঠার চেষ্টা এখনও আমি করে চলেছি। আমি নিজেকে বোঝানোর চেষ্টা করেছি যে, অবসাদ কাটিয়ে উঠতে সময় লাগতে পারে। কিন্তু আমার উচ্চাকাঙ্ক্ষী ও কর্মপ্রেমী সত্তার কোনও ধৈর্য্য নেই।"

আরও পড়ুন - আমির খানের সঙ্গে তাঁকে নিয়ে গুঞ্জন তুঙ্গে! দুধসাদা পোশাকে নেটিজেনদের মুগ্ধ করলেন ফাতিমা

সম্প্রতি ইশক এফএম-এ নুসরত জাহানের চ্যাট শো ইশক উইথ নুসরত-এ এসেছিলেন ঋতাভরী। সেখানে এসে প্রেম, সম্পর্ক, ভালোবাসা নিয়ে খোলাখুলি কথা বলেন তিনি। ঋতাভরী (Ritabhari Chakraborty) নিজের ডেটিং অভিজ্ঞতা নিয়েও কথা বলেন। এক পুরুষ বন্ধু সম্পর্কে অভিনেত্রী বলছেন, "আমরা দুজনেই একা ছিলাম। গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছিল। তার পরে আমি টানা ৬ মাস কারও সঙ্গে ডেট করিনি।" সঞ্চালকের আসনে বসা নুসরতও এই শুনে অবাক হয়ে যান।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Ritabhari Chakraborty, Tollywood Actress