প্রিন্টেড বিকিনি ও হট প্যান্টে সমুদ্রতটে মোহময়ী ঋতাভরী ! দেখুন ভিডিও

প্রিন্টেড বিকিনি ও হট প্যান্টে সমুদ্রতটে মোহময়ী ঋতাভরী ! দেখুন ভিডিও
photo source Instagram

সাহসী পোশাকেও অভিনেত্রী বেশ সাবলীল। বিকিনি থেকে শাড়ি সবেতেই দারুণ মানানসই তিনি।

  • Share this:

    #কলকাতা: ঋতাভরী চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই, সেই সঙ্গে বলিউডেও কাজ করেছেন তিনি। ঋতাভরীর মিষ্টি স্বভাবের জন্য সকলেই এই নায়িকার প্রশংসা করেন। টেলিভিশনের পর্দা থেকেই সিনেমা জগতে পা রাখেন তিনি। 'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকের মিষ্টি মেয়েটি সেই সময় থেকেই নজর কেড়েছিলেন সকলের। তবে এর পর তাঁকে আর সিরিয়ালে কাজ করতে দেখা যায়নি। শুধু অভিনয় নয় সমাজ সেবা করাও এই নায়িকার এক প্রধান ভালোবাসা। আর বাচ্চাদের সঙ্গে সময় কাটানো। নিজের জন্মদিনে এলাহি পার্টি হল কি না হল তা নিয়ে ভাবেন না তিনি ! বরং ওই দিনটাতে স্কুলের বা অনাথ আশ্রমের বাচ্চাদের কাছে ব্যাগ ভর্তি উপহার নিয়ে পৌঁছে যান তিনি।

    ঋতাভরী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ভিডিও শেয়ার করেন তিনি। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে কখনও তাঁকে দেখা যায় মায়ের সঙ্গে খুনসুটি করতে। আবার কখনও গান চালিয়ে তেড়ে নাচার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সবেতেই এক আলাদা ছন্দ আছে অভিনেত্রীর। কখনও ফটোশ্যুট করছেন তো কখনও উড়ে যাচ্ছেন বিদেশ।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও বেশ জনপ্রিয় হয়। প্রসঙ্গত, সাহসী পোশাকেও অভিনেত্রী বেশ সাবলীল। বিকিনি থেকে শাড়ি সবেতেই দারুণ মানানসই তিনি। এই ভিডিওটি থ্রো-ব্যাক ভিডিও। স্যানডিয়েগোর সমুদ্রের ধারে তাঁকে দেখা গেল প্রিন্টেড বিকিনি ও হট প্যান্ট পরে হেঁটে আসতে। অসাধারণ সুন্দর লাগছে তাঁকে। সকলের নজর কেড়েনিচ্ছেন অভিনেত্রী। ভিডিও শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়। বহু মানুষ প্রশংসা করেছেন তাঁর। ক্যালিফোর্নিয়ার এই বিচে তাঁকে যেন একদম অন্যরকম লাগছে।

    Published by:Piya Banerjee
    First published: