কালো বিকিনিতে বন্ধুর সঙ্গে জলকেলিতে মত্ত ঋতাভরী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

এবার দেখা গেল বন্ধুর সঙ্গে জলকেলি করতে। সুইমিংপুলে জলের সঙ্গে খেলায় মেতে ঋতাভরী।

  • Share this:

    #কলকাতা: ঋতাভরী চক্রবর্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই, সেই সঙ্গে বলিউডেও কাজ করেছেন তিনি। ঋতাভরীর মিষ্টি স্বভাবের জন্য সকলেই এই নায়িকার প্রশংসা করেন। টেলিভিশনের পর্দা থেকেই সিনেমা জগতে পা রাখেন তিনি। 'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকের মিষ্টি মেয়েটি সেই সময় থেকেই নজর কেড়েছিলেন সকলের। তবে এর পর তাঁকে আর সিরিয়ালে কাজ করতে দেখা যায়নি। শুধু অভিনয় নয় সমাজ সেবা করাও এই নায়িকার এক প্রধান ভালোবাসা। আর বাচ্চাদের সঙ্গে সময় কাটানো। নিজের জন্মদিনে এলাহি পার্টি হল কি না হল তা নিয়ে ভাবেন না তিনি ! বরং ওই দিনটাতে স্কুলের বা অনাথ আশ্রমের বাচ্চাদের কাছে ব্যাগ ভর্তি উপহার নিয়ে পৌঁছে যান তিনি। বই পড়তেও ভালোবাসেন তিনি। সুইমিং পুলে ডুবে বসে বই পড়তেও দেখা যায় তাঁকে।

    ঋতাভরী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ভিডিও শেয়ার করেন তিনি। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে কখনও তাঁকে দেখা যায় মায়ের সঙ্গে খুনসুটি করতে। আবার কখনও গান চালিয়ে তেড়ে নাচার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সবেতেই এক আলাদা ছন্দ আছে অভিনেত্রীর। কখনও ফটোশ্যুট করছেন তো কখনও উড়ে যাচ্ছেন বিদেশ।

    এবার দেখা গেল বন্ধুর সঙ্গে জলকেলি করতে। সুইমিংপুলে জলের সঙ্গে খেলায় মেতে ঋতাভরী। সঙ্গে তাঁর বন্ধু এব‌ং সহযোগী মধুজা ভৌমিক। কালো রঙের স্নান পোশাকে অভিনেত্রী। মধুজার পরনে কালো বিকিনি। কানে দু’জনেরই গোলাপি ফুল গোঁজা। মজা করতে করতে মধুজা ‘জলপরী’ শব্দটা ব্যবহার করে চলেছেন। কখনও বা ‘মারমেইড’-ও বলছেন। তাই শুনে হাসছেন ঋতাভরী।

    এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মধুজাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী। যা মুহূর্তে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: