• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ' সরি বাবু, আমায় ক্ষমা কোরো', মর্গে সুশান্তের বুকে হাত রেখে বলেছিলেন রিয়া, জানালেন প্রত্যক্ষদর্শী

' সরি বাবু, আমায় ক্ষমা কোরো', মর্গে সুশান্তের বুকে হাত রেখে বলেছিলেন রিয়া, জানালেন প্রত্যক্ষদর্শী

প্রশ্ন উঠেছে, মর্গ নিষিদ্ধ এলাকা, যে কেউ সেখানে দুমদাম করে ঢুকে পড়রে পারে না,  তাহলে কী করে মর্গে ঢোকার অনুমতি পেলেন রিয়া চক্রবর্তী ?

প্রশ্ন উঠেছে, মর্গ নিষিদ্ধ এলাকা, যে কেউ সেখানে দুমদাম করে ঢুকে পড়রে পারে না, তাহলে কী করে মর্গে ঢোকার অনুমতি পেলেন রিয়া চক্রবর্তী ?

প্রশ্ন উঠেছে, মর্গ নিষিদ্ধ এলাকা, যে কেউ সেখানে দুমদাম করে ঢুকে পড়রে পারে না, তাহলে কী করে মর্গে ঢোকার অনুমতি পেলেন রিয়া চক্রবর্তী ?

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নাড়িয়ে দিয়ে গেল গোটা দেশ! কেন আচমকা চলে যেতে হল তরতাজা একটা প্রাণকে ? জোরকদমে তদন্ত শুরু করেছে সিবিআই। তদন্তের খাতিরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সেই সমস্ত মানুষজনকে যাঁরা কোনও না কোনও ভাবে সুশান্তের সংস্পর্শে এসেছেন, অথবা অভিনেতার মৃত্যু তদন্তে কোনও তথ্য দিয়ে তদন্তে সাহায্য করতে পারবেন!

    সম্প্রতি একটি সংবাদমাধ্যমে মুখ খোলেন মুম্বইয়ের কুপার হাসপাতালের কর্মী সুজিত সিং রাঠোর। সুশান্তের দেহ বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করে এই হাসপাতালের মর্গেই রাখা হয়েছিল। সুজিত সিং রাঠোর জানান, ১৪ জুন কুপার হাসপাতালে এসেছিলেন রিয়া চক্রবর্তী। তিনি মর্গের ভিতরেও ঢোকেন। সুশান্তের বুকে হাত রেখে বলেছিলেন '' আমাকে ক্ষমা কোরো বাবু।'' এরপরই কান্নায় ভেঙে পড়েন রিয়া, তাঁকে ধরাধরি করে মর্গের বাইরে নিয়ে আসা হয়। কর্মী সুজিত সিং রাঠোরের দাবি, তিনি এই ঘটনার প্রত্যক্ষদর্শী, কারণ তিনিও রিয়ার সঙ্গে মর্গে ঢুকেছিলেন।

    এই ঘটনার পরই প্রশ্ন উঠেছে, মর্গ নিষিদ্ধ এলাকা, যে কেউ সেখানে দুমদাম করে ঢুকে পড়রে পারে না,  তাহলে কী করে মর্গে ঢোকার অনুমতি পেলেন রিয়া চক্রবর্তী ? মর্গের সেই প্রত্যক্ষদর্শী কর্মী জানান, রিয়ার মা সন্ধ্যা চক্রবর্তী ও ভাই শৌভিকও মর্গের ভিতরে ঢুকতে চেয়েছিলেন, কিন্তু তাঁদের অনুমতি মেলেনি। সূত্রের খবর বলছে, মর্গের ভিতরে নাকি ৪৫ মিনিট ছিলেন রিয়া চক্রবর্তী!

    শুক্রবার সকালে একটি ভিডিও প্রকাশ্যে আসে যেখানে দেখা যায়, মর্গে হাজির হয়েছেন রিয়া চক্রবর্তী। তিনি কী ভাবে  মর্গের মতো নিষিদ্ধ এলাকায় ঢুকে পড়লেন ? ৪৫ মিনিট মর্গের ভিতরেই থাকলেন ? একাধিক প্রশ্নে সরব গোটা দেশ!

    Published by:Rukmini Mazumder
    First published: