corona virus btn
corona virus btn
Loading

'সুশান্তের বন্ধুর সঙ্গে প্রেম করত অঙ্কিতা, এখন ভাল সাজার নাটক করছে', বললেন রিয়া চক্রবর্তী

'সুশান্তের বন্ধুর সঙ্গে প্রেম করত অঙ্কিতা, এখন ভাল সাজার নাটক করছে', বললেন রিয়া চক্রবর্তী

চার বছর ধরে অঙ্কিতা কোনও যোগাযোগ রাখেননি সুশান্তের সঙ্গে। এমনকি কথাও বলতেন না। শুধু তাই নয় সুশান্তের বন্ধুর সঙ্গেই প্রেম করতে শুরু করেন অঙ্কিতা।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত শুরু হতেই সামনে আসতে শুরু করেছে ভয়ঙ্কর সব তথ্য। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকেই সবচেয়ে বেশি জেরা করা হচ্ছে। অভিনেত্রীর বিরুদ্ধে উঠে আসছে নানা রকম অভিযোগ। তিনি সুশান্তকে মারার চক্রান্ত করেছিলেন। মাদকদ্রব্য দিতেন সুশান্তকে। এমন সব তথ্য উঠে আসতে শুরু করেছে। সম্প্রতি নিউজ ১৮কে দেওয়া ইন্টারভিউতে রিয়া তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে কথা বলেন।

সুশান্তের মৃত্যুর পর তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে অভিযোগের আঙুল তোলেন রিয়ার দিকে। এমনকি অঙ্কিতা এও বলেন যে, সুশান্ত তাঁকে ফোন করে বলেন, যে তিনি রিয়ার থেকে মুক্তি চান। এই কথার প্রসঙ্গ ধরেই রিয়া জানান, 'চার বছর ধরে অঙ্কিতা কোনও যোগাযোগ রাখেননি সুশান্তের সঙ্গে। এমনকি কথাও বলতেন না। শুধু তাই নয় সুশান্তের বন্ধুর সঙ্গেই প্রেম করতে শুরু করেন অঙ্কিতা। আর এখন সুশান্তের মৃত্যুর পর ভাল সাজার নাটক করছেন। যে মেয়ের জন্য সুশান্ত নিজের সব কিছু দিতে রাজি ছিল। যাকে এত ভালবেসেছিল। সে কি করে সুশান্তকে ছেড়ে যায় ! এখন সুশান্তের বিধবা বলা হচ্ছে অঙ্কিতাকে। আর আমি সুশান্তের এত খেয়াল রাখার পরও মানুষ আমাকে ডাইনি বানাচ্ছে। " এমনকি রিয়া সুশান্তের ওপর দেওয়া মিটু নিয়েও কথা বলেন। রিয়া এর শেষ দেখতে। তিনি নিদোর্ষ। রিয়াও চাইছেন এই মৃত্যু রহস্য সকলের সামনে আসুক।

Published by: Piya Banerjee
First published: August 28, 2020, 12:49 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर