corona virus btn
corona virus btn
Loading

রিয়ার ওপর ঝাঁপিয়ে পড়ল টিভি ক্যামেরার দল, সলমন-সঞ্জয় হাঁটলেন ফাঁকা রাস্তায়

রিয়ার ওপর ঝাঁপিয়ে পড়ল টিভি ক্যামেরার দল, সলমন-সঞ্জয় হাঁটলেন ফাঁকা রাস্তায়

এনসিবি-র অফিসে নিয়ে যাওয়া হচ্ছে রিয়া চক্রবর্তীকে ৷ তাঁর সঙ্গে চলবে এনসিবি-র কড়া জেরা

  • Share this:

#মুম্বই: গ্রেফতার রিয়া চক্রবর্তী ৷ গ্রেফতার সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী ৷ বেআইনি মাদক ব্যবসার সঙ্গে যুক্ত থাকার কারণে মঙ্গলবার এনসিবি গ্রেফতার করে রিয়াকে ৷ তাঁর বিরুদ্ধে এনসিবি পেয়েছে নানা তথ্য প্রমাণ ৷ তবে এর আগেই সুশান্ত সিং রাজপুতের মৃত্য তদন্তে সোশ্যাল মিডিয়ায় কালপ্রিট রূপ নিয়েছেন রিয়া ৷ তারপরই তদন্তে নেমে মাদকের সঙ্গে রিয়ার যোগাযোগ ৷ রিয়া এখন দেশের একমাত্র আলোচনার বিষয় ৷ আর এরই মাঝে রবিবারে এক ছবি নাড়িয়ে দিল গোটা দেশকে ! কী সেই ছবি?

এনসিবি-র অফিসে নিয়ে যাওয়া হচ্ছে রিয়া চক্রবর্তীকে ৷ তাঁর সঙ্গে চলবে এনসিবি-র কড়া জেরা ৷ মুখে মাস্ক, এলোমেলো চুল, ভিড়ে ঠাসা পথ দিয়ে এগিয়ে যাচ্ছেন রিয়া ৷ হাজারো হাত তাঁর শরীরের এধারে, ওধারে গুঁতো মারছে ৷ হাজারো পা, চিল চিৎকার ঠেলে নিজেকে যত দূর পারা যায় বাঁচিয়ে রিয়া এগোচ্ছেন ৷ তবে ভিড়ের জোয়ার উপচে পড়ছে তাঁর ওপর ৷ দমবন্ধ অবস্থা ৷ এমনকী, রিয়ার পাশে থাকা নিরাপত্তারক্ষীরাও ঠেকাতে পারছে না সেই ভিড় ৷

কীসের ভিড়? সংবাদমাধ্যমের ক্যামেরার ভিড় ৷ সংবাদমাধ্যমের বুমের ভিড় ৷ যা কিনা বার বার রিয়ার শরীরকে টোকা দিয়ে যাচ্ছে ৷ রিয়ার চোখে মুখে ক্লান্তি৷ অনুরোধ করছিলেন তিনি ৷ তবে কে কার কথা শোনে, ব্রেকিংটা তো লাগব !

এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই একাংশ প্রশ্ন তুললেন, মিডিয়ায় ওপর ৷ এ কেমন ব্যবহার? শুধু নারী বলেই কী রিয়ার সঙ্গে এ ধরনের আচরণ? নাকি রিয়া বলিউডের ‘বড় ব্র্যান্ড’ তাই !

রিয়া এই ছবির পাশাপাশি টেনে আনা হল, সঞ্জয় দত্ত ও সলমনের আদালতের যাওয়ার ছবি ৷ যেখানে কোনও ভিড় নেই, থাকলেও পুলিশি নিরাপত্তায় একেবারে ফাঁকা রাস্তা ৷ আর তার মাঝেই গটগট করে হেঁটে যাচ্ছেন বলিউডের দুই নায়ক ! দোষ তো তাঁরা করেছিলেন? অভিযোগ তো তাঁদের ওপরও উঠেছিল? তাহলে?

প্রশ্ন তুললেন অভিনেত্রী স্বরা ভাস্করও৷ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই তফাতের ছবি ৷

Published by: Akash Misra
First published: September 8, 2020, 8:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर