corona virus btn
corona virus btn
Loading

প্রাণে মারার হুমকি ! সিবিআইয়ের আবেদনে রিয়াকে দেওয়া হল পুলিশি সুরক্ষা !

প্রাণে মারার হুমকি ! সিবিআইয়ের আবেদনে রিয়াকে দেওয়া হল পুলিশি সুরক্ষা !
photo source collected

সোশ্যাল মিডিয়া জুড়ে একটাই আলোচনার বিষয় এখন রিয়া চক্রবর্তী।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত শুরু হওয়ার পর থেকেই বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য সামনে আসতে শুরু করে। সুশান্তের পরিবার এই মৃত্যুর জন্য দায়ি করেছেন রিয়া চক্রবর্তীকে। তাঁদের দাবি রিয়াই খুন করেছে তাঁদের ছেলেকে। যদিও রিয়া বার বার বলে আসছেন, তিনি কিছুই জানেন না। ইতি মধ্যে পর পর দু'দিন রিয়াকে জেরা করেছে সিবিআই। তবে সিবিআইয়ের সিদ্ধান্ত এখনও সামনে আসেনি। তদন্ত শেষ হলেই জানা যাবে সুশান্তের মৃত্যুর আসল কারণ। সুশান্তের বন্ধু, ড্রাইভার, রাঁধুনিকেও জেরা করছে সিবিআই।

তবে গোটা দেশের মানুষ মনে করছে রিয়াই দায়ি সুশান্তের মৃত্যুর জন্য। রিয়া অনেক মিথ্যে কথা বলছেন মিডিয়াকে এমনটাও দাবি করছেন কঙ্গনা রানাওয়াত ও অঙ্কিতা লোখান্ডের মতো কিছু সেলেবও। এমনটা দাবি সুশান্তের ভক্তদের। সোশ্যাল মিডিয়া জুড়ে একটাই আলোচনার বিষয় এখন রিয়া চক্রবর্তী।

কয়েকদিন আগেই রিয়া জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় যে, তিনি ও তাঁর পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছেন। সিকিউরিটি চেয়েছিলেন। কারণ তাঁর বাড়ির সামনে ২৪ ঘণ্টা মিডিয়া ও সাধারণ মানুষের ভিড় লেগে রয়েছে। প্রাণে মারার হুমকিও আসছে। এই কারণেই সুরক্ষা চান তিনি। এরপর সিবিআই জেরা শুরু হওয়ার পর, তদন্তকারীরা রিয়াকে পুলিশি সিকিউরিটি দিতে বলেন। পুলিশি ঘেরাটোপেই জেরার শেষে বাড়ি পৌঁছে দেওয়া হয় রিয়াকে। তাঁর বাড়িতেও সিকিউরিটির ব্যবস্থা করা হয়েছে।

Published by: Piya Banerjee
First published: August 29, 2020, 10:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर