corona virus btn
corona virus btn
Loading

খারে বিশাল জমি, বাড়ি ! ইডিকে সম্পত্তির দলিল দেখাতে না পেরে, মিথ্যে কথা বললেন রিয়া !

খারে বিশাল জমি, বাড়ি ! ইডিকে সম্পত্তির দলিল দেখাতে না পেরে, মিথ্যে কথা বললেন রিয়া !

মুম্বইয়ের খারে রিয়া চক্রবর্তীর নামে একটি বিশাল সম্পত্তির হদিস পায় ইডি।

  • Share this:

#মুম্বই: শেষ পর্যন্ত ইডির দফতরে হাজিরা দিতেই হল সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। সুশান্তের বান্ধবী ছিলেন তিনি। আগেই টাকা তছরুপের মামলায় রিয়াকে সমন পাঠিয়েছিল ইডি । সুশান্তের বাবা যে ১৬ দফা অভিযোগ এনেছিলেন রিয়ার বিরুদ্ধে তার মধ্যে সুশান্তের টাকা আত্মস্যা‍ৎ করার অভিযোগও ছিল । আজ অর্থাৎ শুক্রবারই ইডি-র দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল রিয়ার । কিন্তু রিয়া অনুরোধ করেছিলেন এই জেরার পর্বটি পিছিয়ে দিতে । কারণ এর আগেই সুশান্ত মামলায় সিবিআই ও বিহার পুলিশের হস্তক্ষেপের বিরোধিতা করে শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছেন নায়িকা । তবে রিয়ার কথায় কর্ণপাত করেনি ইডি। তাঁরা আজই ডেকে পাঠায় নায়িকাকে।

সাড়ে আট ঘণ্টার দীর্ঘ জিজ্ঞাসাবাদ চলে। ডেকে পাঠানো হয় রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকেও। এছাড়া ডাকা হয় সুশান্তের প্রাক্তন বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি ও রিয়ার সিএ রিতেশ শাহকেও।

আজ ইডির দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ। সুশান্তের মৃত্যু রহস্যই নয় টাকা তছরুপের মামলারও কিনারা চান সকলে। ইডি আজ রিয়াকে নানা বিষয় নিয়েই জেরা করেন। তবে তার মধ্যে উঠে আসে এক চাঞ্চল্যকর তথ্য। মুম্বইয়ের খারে রিয়া চক্রবর্তীর নামে একটি বিশাল সম্পত্তির হদিস পায় ইডি। CNN News18-এর সূত্র অনুযায়ী ওই সম্পত্তির কাগজ বা দলিল দেখতে চায় ইডি। রিয়া জানান, ওই জমির কাগজ তিনি তাঁর সিএ-র কাছে রেখেছেন। তাঁর কাছে নেই। যদিও রিয়ার সিএ স্পষ্ট জানিয়েছেন তাঁর কাছে ওই সম্পত্তির কোনও কাগজ নেই। এর পরই ভোল বদলে রিয়া বলেন, তিনি মনে করতে পারছেন না কোথায় রেখেছেন ওই সম্পত্তির কাগজ। রিয়ার পর র্দীর্ঘ সময় ধরে বাকিদেরকেও জেরা করে ইডি।

Published by: Piya Banerjee
First published: August 7, 2020, 10:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर