মদ-গাঁজা খেতে বাধ্য করত সারা আলি খান! NCB-র কাছে বিস্ফোরক রিয়া চক্রবর্তী

photo source collected

ফের রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (Narcotics Control Bureau)-র কাছে স্বীকারোক্তির একটি অংশে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

  • Share this:

#মুম্বই: ২০২০ সালের ১৪ জুন, বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় বলি-তারকা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃতদেহ। আর মাত্র কয়েকদিন। তার পরেই অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকী। কিন্তু বছর কেটে গেলেও এখনও তাঁর মৃত্যুর রহস্য উদ্ঘাটনে করা সম্ভব হয়নি। মাঝে মাঝেই উঠে আসে নানা তদন্তের রিপোর্ট। অভিনেতার মৃত্যুর রহস্য উন্মোচনে তদন্তে নামে সেনট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI) এবং এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। মাদক যোগের সম্ভাবনা দেখা দিতেই মাঠে নামতে দেখা যায় নার্কোটিকস কনট্রোল ব্যুরোর (NCB)-কে। এবার ফের রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (Narcotics Control Bureau)-র কাছে স্বীকারোক্তির একটি অংশে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই এই অভিযোগপত্রটিতে অ্যাক্সেস পেয়েছে Zee News।

সম্প্রতি সইফ আলি খানের (Saif Ali Khan)-কন্যা সারা আলি খানের (Sara Ali Khan) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া। রিয়ার দাবি, তাঁকে মারিজুয়ানা আর ভদকা অফার করেছিলেন সারা। তবে এখানেই শেষ নয়, রিয়া আরও বলেন যে, সারা তাঁকে বেশ কয়েকবার মারিজুয়ানার জয়েন্টও তৈরি করে দেন। এমনকি তাঁরা একসঙ্গে ধূমপানও করতেন। ২০১৭ সালের ৪ থেকে ৬ জুন তাঁদের মধ্যে হওয়া কথোপকথনের উল্লেখ করেছেন রিয়া। তাঁর কথায়, ‘সারা আমাকে যন্ত্রণা উপশমের টোটকা হিসেবে আইসক্রিম আর মারিজুয়ানা একসঙ্গে মিশিয়ে খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। আমরা মেসেজে এই আলোচনা করেছিলাম, সামনাসামনি বসে নয়।’ সারা রিয়াকে বলেন, আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে না কি শরীরের ব্যথা কমে। আর তিনি নিজেও শুটিংয়ের ক্লান্তি কমাতে এমনটা করে থাকেন।

সম্প্রতি নেটদুনিয়ায় রিয়ার একটি হাতে লেখা প্রতিলিপি ভাইরাল হয়েছে। সেই প্রতিলিপির সূত্র ধরেই এই চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে আসে। তবে এখনও এটির সত্যতা যাচাই করা হয়নি।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর ঘটনায় নাম জড়ায় সারা আলি খানের। গত বছর এক ডিজিটাল সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন করে নার্কোটিকস কনট্রোল ব্যুরো। সারা তাঁদের দু'জনের সম্পর্কের কথা স্বীকার করে নেনে এবং সেই সঙ্গে জানান এই সম্পর্ক বেশি দিনের ছিল না। কারণ হিসাবে তিনি সুশান্তের অন্য প্রেমে জড়িয়ে পড়াকেই দায়ী করেন। বিভিন্ন সময়ে অভিনেতার সঙ্গে হওয়া চ্যাটও NCB-র কর্তাদের দেখিয়েছেন সারা আলি খান। NCB সূত্রের খবর, ২০১৯ সালেই ব্রেকআপ হয় সারা এবং সুশান্তের।

Published by:Piya Banerjee
First published: