কেমন আছেন বাঙালির 'গুরু' মিঠুন চক্রবর্তী ? দেখে নিন এখনকার ছবি--

কেমন আছেন বাঙালির 'গুরু' মিঠুন চক্রবর্তী ? দেখে নিন এখনকার ছবি--

কেমন আছেন মিঠুন ? দেখুন ছবি--

  • Share this:

#কলকাতা: মিঠুন চক্রবর্তী... "মৃগয়া" থেকে শুরু করে গোটা বিশ্বের বুকে "ডিস্কো ডান্সার" হিসেবে এক অনন্য পরিচিতি তৈরি করার এই লড়াইটার জন্য আসমুদ্র হীমাচল তাঁকে কুর্ণিশ করে! চার বছর বাংলার সঙ্গে ছিল না কোনও সম্পর্ক। কোথাও দেখা যাচ্ছিল না তাঁকে। তার ওপর বাজারে কথা ঘুরছিল, তিনি নাকি খুব অসুস্থ। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে চলতি বছরের ১৫ এপ্রিল, পয়লা বৈশাখের দিন সামনে আসেন মিঠুন। কার্শিয়াং সেন্ট অগাস্টিন স্কুলের সামনে নিজের একটি হোটেল উদ্বোধনের অনুষ্ঠানে প্রকাশ্যে দেখা যায় মিঠুনকে।

এবার মিঠুনকে দেখতে চলে গেলেন শিলাজিৎ! মিঠুনের সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ''আমার বস।আমার গুরু।আমি একলব্য।গৌরাঙ্গ আমার অর্জুন''! শিলাজিৎ এও জানান, ভাল আছেন মিঠুন চক্রবর্তী।

ুুরপ

মিঠুনের জার্নি যেন সিনেমার চিত্রনাট্য! মুম্বই এর একটি দামী হোটেল। তার বিপরীতে ট্যাক্সি স্ট্যান্ড। সেখানেই প্রথম জীবনে সিনেমার পোস্টার বিলি করতেন মিঠুন। একবার এক সাক্ষাৎকারে বলেন, '' হোটেলের অনেক উচ্চতায় থাকা একটি ঘর থেকে ছেলেকে প্রশ্ন করি, "ওই ট্যাক্সি স্ট্যান্ড থেকে এই ঘরে আসতে কত সময় লাগতে পারে?" ছেলে উত্তর দেয়, "যদি সিঁড়ি বেয়ে আসি তবে ১০ মিনিট আর লিফট এ এলে ৫ মিনিট"।'' মিঠুন মুচকি হেসে বলেন, ''ওই পথটা আসতে তোর বাবার ৩০ বছর সময় লেগেছে"।

First published: 06:31:48 PM Nov 28, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर