বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

ছোট পর্দায় প্রথমবার রেখা ! কার প্রেমে আজও মেতে তাঁর মন ! গল্প বলবেন জীবনের !

ছোট পর্দায় প্রথমবার রেখা ! কার প্রেমে আজও মেতে তাঁর মন ! গল্প বলবেন জীবনের !
photo source Instagram

"গুম হ্যায় কিসি কে পেয়ার মে'-র প্রোমো রিলিজ করেছে। আর সেখানেই দেখা গিয়েছে রেখাকে।

  • Share this:

#মুম্বই: রেখা। বলিউডের সব থেকে জনপ্রিয় অভিনেত্রী। তাঁর স্টাইল, আদব-কায়দা, চোখের নেশায় মাতাল গোটা দুনিয়া। একবার চোখ তুলে তাকালেই হাজার পুরুষের প্রাণভ্রোমরা তাঁর হাতের মুঠোয়। তিনি রেখা। বলিউডে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর জুটি ছিল একসময়ের সব ধেকে জনপ্রিয় জুটি। বলা হয় অমিতাভকে ভালোবেসে ছিলেন তিনি। সেই ভালোবাসা আজও তাঁর মনের গভীরে দাগ কেটে, জেগে রয়েছে। তবে অমিতাভের সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘদিন ভালো নয়। দু'জনকে এক ফ্রেমেও দেখা যায় না। একে অপরকে দেখলে, খানিকটা না দেখার ভান করেই এড়িয়ে যান।

রেখার জীবন নিয়ে অনেক মানুষের আগ্রহ। তবে রেখা শুধু স্টাইল আইকন নন ! তিনি একজন ভালো অভিনেত্রী। এবং খুব ভাল গান করেন তিনি। যেকোনও প্রশ্নের উত্তর সোজাসোজি চোখে চোখ রেখে দেওয়ার সাহস রাখেন। আজ আমরা বলি অভিনেত্রীদের সাহসী বলি। ছোট পোশাক দেখে কত প্রশ্ন তুলি। রেখাও কিন্তু কম সাহসী ছিলেন না। সাহসী হওয়ার জন্য সাহসী পোশাক তাঁর দরকার হয়নি। তিনি সে সময় যখন নিজের স্টাইল বদলাতেন তখন গোটা দুনিয়া তাঁকেই দেখত।

শুধু অমিতাভ নয়, বিনোদ মেহরা, রাজেশ খান্না-সহ সব বড় অভিনেতাদের সঙ্গেই চুটিয়ে অভিনয় করেছেন তিনি। রোমান্টিক হোক বা স্বাধীনচেতা নারী সবেতেই রেখা সবার সেরা ছিলেন। সকলেই তাঁর মতো হত চাইত সে সময়। এমনকি এখনও তাঁর রূপ রহস্যের মায়াজাল জেনে ওঠা সম্ভব হয়নি।

সেই রেখাকেই প্রথমবার দেখা যাবে টেলিভিশনে। তবে ঠিক কোন চরিত্রে তিনি অভিনয় করবেন তা জানা যায়নি। সম্প্রতি স্টারপ্লাস তাদের ধারাবাহিক "গুম হ্যায় কিসি কে পেয়ার মে'-র প্রোমো রিলিজ করেছে। আর সেখানেই দেখা গিয়েছে রেখাকে। তাঁর চিরাচরিত স্টাইলে সকলের মন কেড়েছেন রেখা। তিনি এই ধারাবাহিকের মুখরা বলছেন। অনেকটঅ সূত্রধরের মতো করে। তিনি বলছেন, 'মনে কারও নাম নিয়ে সারাজীবন বেঁচে থাকার যে আনন্দ সেটাই তো এই গান। ভালোবাসা এক সময় ইশ্বর হয়ে যায়। তবে তা উপভোগ করতে হয়। কিছু কিছু ভালোবাসা সারাজীবন বুকে রাখতে হয়, মুখে নাম আনতে নেই !" এই প্রোমো দেখার পর মানুষের মনে প্রশ্ন তবে কি সত্যিই অভিনয় করছেন রেখা? তাঁকে নতুন রূপে সকলেই দেখতে চান। এই ধারাবাহিকে নতুন চমক নিয়ে আসছেন রেখা।

Published by: Piya Banerjee
First published: October 2, 2020, 12:31 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर