এই সিরিয়ালে ভারতীয় সেনারাই বলবেন তাঁদের জীবনকাহিনি, প্রথমবার টিভিতে

এই প্যানডেমিকেও তাঁদের ঘরে বসে নিজের ও পরিবারের সুরক্ষার করার সুযোগ নেই।

এই প্যানডেমিকেও তাঁদের ঘরে বসে নিজের ও পরিবারের সুরক্ষার করার সুযোগ নেই।

  • Share this:

    শর্মিলা মাইতি

    #মুম্বই: এই প্যানডেমিকেও তাঁদের ঘরে বসে নিজের ও পরিবারের সুরক্ষার করার সুযোগ নেই। তাঁরা জীবনপণ করেছেন দেশের সুরক্ষায়। কত দূর সীমান্ত পাহারা দেন তাঁরা। তাঁরা ভারতীয় সেনাবাহিনী। ইন্ডিয়ান আর্মি। কনকনে শীত,  ধূসর প্রান্তর, গনগনে রোদ, সবকিছুকে তুচ্ছ করে দেশের মানুষের সুখদুঃখ আগলে রেখেছেন তাঁরা।

    এপিক টিভি তাঁদের জীবনযাত্রা নিয়েই আনছে সত্যনির্ভর এক ধারাবাহিক। প্রতিটি রেজিমেন্টের প্রতিটি সেনার অব্যক্ত জীবনকাহিনি থাকবে তাতে। বিনোদন প্রতিযোগিতা নয়, দর্শককে নতুনভাবে জীবন নিয়ে ভাবার অবকাশ দেবে 'রেজিমেন্ট ডায়রিজ'।

    এ কাহিনির পরতে পরতে শুধু যুদ্ধ জয়গাথা নয়, প্রতিদিনের জীবনযাত্রা, মূল্যবোধ উঠে আসবে সেনাদের  জবানবন্দিতে। উদ্বুদ্ধ করবে মানুষকে।

    এই ধারাবাহিকের মূল উদ্যোক্তা লাইফ ইনশিয়োরেন্স কোম্পানি। সম্পূর্ণরূপে জীবনমুখী এই দর্শকের জন্য চটুল বিনোদন নয়,  প্রকৃত অক্সিজেনের কাজ করবে।

    "ভারতীয় সেনাবাহিনীর কাহিনিতে অনেক সময়েই সত্যের চেয়ে আবেগের অতিরঞ্জন বেশিমাত্রায় হয়। আমরা চেষ্টা করেছি সেনাদের জীবনবোধকে তাঁদেরই বয়ানে দর্শকের কাছে পৌঁছে দিতে। আশা করি তাঁদের ভাল লাগবে। জানিয়েছেন সংস্থার ভাইস প্রেসিডেন্ট মানসী দরবার। প্রতিদিন রাত আটটা ও পরদিন দুপুর বারোটায় দেখা যাবে 'রেজিমেন্ট ডায়েরিজ'।

    Published by:Akash Misra
    First published: