corona virus btn
corona virus btn
Loading

বলিউডের ড্রাগ চক্র নিয়ে কঙ্গনার মন্তব্যে চটলেন রবিনা ট্যান্ডন ! দিলেন কড়া জবাব !

বলিউডের ড্রাগ চক্র নিয়ে কঙ্গনার মন্তব্যে চটলেন রবিনা ট্যান্ডন ! দিলেন কড়া জবাব !
photo source collected

কঙ্গনার কথার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বলিউডের অভিনেত্রী রবিনা ট্যান্ডন।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে এখনও তদন্ত চলছে। বেশ কয়েকবার জেরা করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। এই সময় সামনে আসে বলিউডের ড্রাগ চক্র নিয়ে অনেক কথাই। সুশান্তের মৃত্যুর পর সব থেকে বেশি চর্চায় এসেছেন কঙ্গনা রানাওয়াত। তিনি প্রথম দিন থেকে সুশান্তের হয়ে কথা বলে গিয়েছেন। বলিউডের বহু নামী পরিচাককে দোষারোপ করেছেন। নেপোটিজমকে সামনে তুলে এনেছেন। এমনকি বলিউডে ড্রাগ চক্র নিয়েও কথা বলতে শুরু করেছেন তিনি।

সম্প্রতি তিনি বলেছেন, বলিউডের ৯০ শতাংশ অভিনেতা অভিনেত্রী, পরিচালক এই নেশায় ডুবে আছে। ড্রাগ চক্রের সঙ্গে জড়িত। এমনকি তিনি রণবীর কাপুর, রণবীর সিং, বিকি কৌশলকে ড্রাগসের টেস্ট করাতে বলেন। তবে তাঁর এই কথায় একেবারেই সহমত নয় বলিপাড়ার অনেকেই। কঙ্গনার কথার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বলিউডের অভিনেত্রী রবিনা ট্যান্ডন।

কঙ্গনার এই বক্তব্যের কথা ট্যুইটারে শেয়ার করেন মহেশ জেঠমালানি। সেই ট্যুইটের জবাবেই রবিনা লেখেন, " সবাই জানে ৯৯ শতাংশ পুলিশ, আধিকারিক, নেতা ভ্রষ্ঠ হয়। তারমানে এই নয় এই কথা সবার জন্য প্রযোয্য। বা এটা সঠিক নয়। তেমনই বলিউডের ৯৯ শতাংশ মানুষ ড্রাগস নেয় এ কথাও একেবারেই গ্রহণযোগ্য নয়। একটা আপেল নষ্ট মানে পুরো ফলের ঝুরির সব আপেল তো নষ্ট নয়। বলিউডেও ভাল খারাপ দুইই আছে।"

Published by: Piya Banerjee
First published: September 2, 2020, 5:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर