• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RASHMIKA MANDANNA COVERS HER FACE WITH HER HANDS AFTER FORGETTING MASK IN CAR TC SANJ

Rashmika Mandanna : কী বড় ভুল করে ফেললেন রশ্মিকা যে হাত দিয়ে মুখ ঢাকতে হল? দেখুন ভিডিও

কী এমন ঘটল যে লজ্জা পেলেন রশ্মিতা?

দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কমেন্টের বন্যা বইতে শুরু করে।

  • Share this:

#মুম্বই: দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রচুর ফ্যান ফলোয়ার। নিয়ম করে অ্যাক্টিভ থাকেন। তাঁর জনপ্রিয়তা পাপারাৎজি ফটোগ্রাফারদের নজর এড়াতে পারে না। মুম্বইয়ের এক নামী পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ে গেল রশ্মিকার করা একটি ভুল। Instagram -এ পোস্ট হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে রশ্মিকা একটি গাড়ি থেকে বেরোচ্ছেন। তিনি মাস্ক না পরে হাঁটতে শুরু করেন, যখন তিনি বুঝতে পারেন তাঁর মুখে মাস্ক নেই তিনি বিব্রত হয়ে হাত দিয়ে মুখ ঢাকেন। সঙ্গে সঙ্গে মাস্ক নেওয়ার জন্য গাড়ির দিকে ফিরে যান, তাঁর সহকারী তাঁকে একটি নীল সার্জিক্যাল মাস্ক এগিয়ে দেন। তিনি সেটি পরেন।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কমেন্টের বন্যা বইতে শুরু করে। তার কারণ ভিডিওতে দেখা যায় তাঁকে একটি নীল সার্জিক্যাল মাস্ক দেওয়া হয়েছিল, তারপরের শটেই দেখা যায় রশ্মিকা একটি কালো রঙের মাস্ক পরে কথোপকথন করছেন। ফ্যানেরা কমেন্ট করে জানতে চান যে এটা কী করে সম্ভব হল? একজন কমেন্টে লেখেন “দেওয়া হল কিছু আর পরা হল কিছু।” আরেকজন লেখেন, “নীল মাস্ক দেওয়ার পরে, কালো মাস্ক চলে এল, এমনটা কী করে সম্ভব হল?” এমনই অনেক কমেন্ট পড়েছে ভিডিওটির কমেন্ট বক্সে।

রশ্মিকা তাঁর কেরিয়ার শুরু করে কন্নড় ছবি কিরিক পার্টি (Kirik Party) দিয়ে। এছাড়াও তিনি বেশকিছু হিট সিনেমা উপহার দিয়েছেন। যেমন চমক (Chamak), চালো (Chalo), গীতা গোবিন্দম (Geetha Govindam), দেবদাস (Devadas) এবং ইয়াজামানা (Yajamana)। শীঘ্রই বলিউড আত্মপ্রকাশ করতে চলেছেন রশ্মিকা। সিদ্ধার্থ মালহোত্রা-র (Siddharth Malhotra) বিপরীতে মিশন মজনু (Mission Majnu) ছবিতে দেখা যাবে তাঁকে। সত্যি ঘটনা অবলম্বনে ১৯৭০ সালের ভারত-পাকিস্তানের মধ্যে হওয়া একটি গোপন মিশনের চিত্রনাট্য ফুটে উঠবে এই ছবিতে। মিশন মজনু ছাড়াও রশ্মিকা-কে দেখা যাবে বিকাশ বেহল (Vikas Bahl) এর কমেডি ছবি গুডবাই-তে (Goodbye)। এই ছবিতে তাঁর সঙ্গে থাকছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও নীনা গুপ্তা (Neena Gupta)।

Published by:Sanjukta Sarkar
First published: