corona virus btn
corona virus btn
Loading

করোনা হয়নি, রিপোর্ট পজেটিভ ! ভুল করোনা টেস্টের অভিযোগ বলিউডের জনপ্রিয় গায়কের !

করোনা হয়নি, রিপোর্ট পজেটিভ ! ভুল করোনা টেস্টের অভিযোগ বলিউডের জনপ্রিয় গায়কের !
photo source collected

তিনি একদম ফিট আছেন। তাঁর মনে হচ্ছে করোনা টেস্টের রিপোর্টটাই ভুল। না হলে তিনি এতটা সুস্থ কি করে আছেন। গায়ক ফের দাবি করেছেন করোনা টেস্টের।

  • Share this:

#মুম্বই: সারা দেশের মানুষ লড়াই করছে করোনা ভাইরাসের সঙ্গে। এখনও করোনার ভ্যাকসিন বাজারে আসেনি। কবে আসবে তাও বলা যাচ্ছে না। এই অবস্থায় সতর্কতা মানা ছাড়া অন্য কোনও রাস্তা নেই। তবে লকডাউন হালকা হতেই করোনা বেশ কয়েকবার থাবা বসিয়েছে বলিউডে। কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন বলিউডের বিগবি অমিতাভ বচ্চন ও অভিষেক, আরাধ্যা-সহ ঐশ্বর্য। তবে তাঁরা সকলেই সেরে উঠেছেন।

করোনায় আক্রান্ত হয়েছিলন জেনেলিয়া ডি সুজা, অনুপম ক্ষেরের মায়ের মতো অনেকেই। এবার করোনা আক্রমণ করল বলিউডের জনপ্রিয় গায়ক, র‍্যাপার রাফতারকে। গায়ক তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছিলেন এই খবর। ২১ দিনের জন্য তাঁকে আইসোলেশনে থাকতেও বলা হয়েছিল।

এই পর্যন্ত সবই ঠিক ছিল। তবে গায়ক রাফতার দাবি করেছেন তাঁর করোনা হয়নি। তিনি একদম ফিট আছেন। তাঁর মনে হচ্ছে করোনা টেস্টের রিপোর্টটাই ভুল। না হলে তিনি এতটা সুস্থ কি করে আছেন। গায়ক ফের দাবি করেছেন করোনা টেস্টের। ভুল রিপোর্ট এসেছে মনে করায় বেশ ক্ষুব্ধ তিনি। তবে করোনার টেস্টের রিপোর্ট ভুল আসার কোনও কারণ নেই। কিন্তু ওই র‍্যাপারের দাবি মেনে ফের করা হচ্ছে তাঁর করোনা টেস্ট।

আপাতত এই খবর নিয়ে ফের একবার উত্তেজনা ছড়িয়েছে বলিউডে। 'তমাচে পে ডিস্কো', 'তু মেরা ভাই হ্যায়'-এর মতো বেশ কিছু জনপ্রিয় গান শোনা গিয়েছে এই র‍্যাপারের কণ্ঠে !

Published by: Piya Banerjee
First published: September 10, 2020, 12:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर