Home /News /entertainment /
Ranbir Kapoor-Deepika Padukone: দীপিকা 'তমাশা'র ওই দৃশ্যে যা করেছিল, তাতে আমি যন্ত্রণাটা টের পাচ্ছিলাম: রণবীর

Ranbir Kapoor-Deepika Padukone: দীপিকা 'তমাশা'র ওই দৃশ্যে যা করেছিল, তাতে আমি যন্ত্রণাটা টের পাচ্ছিলাম: রণবীর

তামাশা ছবির একটি দৃশ্য

তামাশা ছবির একটি দৃশ্য

Ranbir Kapoor-Deepika Padukone: শেষ বার ২০১৫ সালে ইমতিয়াজ আলি পরিচালিত 'তমাশা' ছবিতে দু'জনে জুটি বেঁধেছিলেন। সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল ছবিটি।

  • Share this:

    #মুম্বই: রণবীর কপূর এবং দীপিকা পাড়ুকোন। তাঁরা ইতিহাস। বর্তমান নন৷ কিন্তু ইতিহাস তো মুছে ফেলা যায় না। প্রেমে ছিলেন বলিউডের এই দুই তারকা৷ তাঁদের সম্পর্ক নিয়ে মাতামাতি ছিল অনুরাগীদের মধ্যে৷ আলিয়া ভাটের সঙ্গে বিয়ে হয়ে গিয়েছে। রণবীর বাবা হতে চলেছেন। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে হয়ে গিয়েছে দীপিকা পাড়ুকোনের। দু'জনের রাস্তা আলাদা হলেও এখনও তাঁদের প্রেমের তীব্রতা ভোলেনি অনুরাগীরা৷

    আরও পড়ুন: অনেক সুযোগ দিয়েছি, ডিভোর্স চাই: চারু।। প্রথম বিয়ের কথা লুকিয়েছে আমার থেকে: রাজীব

    শেষ বার ২০১৫ সালে ইমতিয়াজ আলি পরিচালিত 'তমাশা' ছবিতে দু'জনে জুটি বেঁধেছিলেন। সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল ছবিটি। সেই ছবির নির্দিষ্ট একটি দৃশ্য নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা রয়েছে। একটি কফিশপে ঝগড়াঝাটি চলতে থাকে নায়ক-নায়িকার। রণবীর কাঁদতে কাঁদতে চলে যেতে চান। দীপিকা জড়িয়ে ধরে তাঁকে আটকে দেন। তার পর টেবিলে মাথা রেখে দু'জনেই কাঁদতে থাকেন। তাঁদের অভিনয়ে চোখে জল চলে আসে দর্শকদের। নেপথ্যে বাজতে থাকে অলকা ইয়াগনিক এবং অভিজিৎ সিংয়ের গাওয়া 'অগর তুম সাথ হো'।

    আরও পড়ুন: নওয়াজউদ্দিনকে নিজের বাড়িতে ঢুকতে দিতেন না বলি তারকার বাবা!

    সম্প্রতি 'শামসেরা' ছবির প্রচারে সেই দৃশ্য নিয়ে কথা বলেন হবু বাবা।রণবীরের কথায়, "ওই দৃশ্যে দীপিকা যে ভাবে অভিনয় করেছিল, তাতে আপনাআপনি আমি যন্ত্রণাটা টের পাচ্ছিলাম। কেউ আলাদা করে অভিনয় করছিলাম৷ গোটা দৃশ্যে ক্রিয়া প্রতিক্রিয়ার খেলা চলে। দীপিকা যা করছিল, আমি তার প্রতিক্রিয়া দিচ্ছিলাম। আমি যা করছিলাম, দীপিকা তার প্রতিক্রিয়া দিচ্ছিলাম।"

    তামাশা ছবির একটি দৃশ্য তামাশা ছবির একটি দৃশ্য

    তার পরে প্রাক্তন প্রেমিকা দীপিকার প্রশংসায় পঞ্চমুখ হন আলিয়ার স্বামী। রণবীর বলেন, "আমি এই প্রথম এক জন অভিনেত্রীকে এ ভাবে বেড়ে উঠতে দেখলাম। ওকে তো আমি খুব কাছ থেকে চিনি। তাই এই কথাটা বলতে পারছি। 'তমাশা'-তে দীপিকা যা অভিনয় করেছে, প্রত্যেক দৃশ্যতে অবাক হয়ে যাচ্ছিলাম।"আগামী ২২ জুলাই করণ মালহোত্রার ছবি 'শামসেরা' মুক্তি পেতে চলেছে। রণবীরের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন বাণী কপূর এবং সঞ্জয় দত্ত।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Deepika padukone, Ranbir Kapoor

    পরবর্তী খবর