PK-এর সিকোয়েলের জন্যই কি পরের বছর মুক্তি পিছিয়ে গেল রণবীর-পরিণীতির Animal- এর !

photo source collected

শোনা গিয়েছে, ছবির চিত্রনাট্য না কি এতটাই আকর্ষণীয় ছিল যে পরিচালকের কাছে গল্প শোনা মাত্রই হ্যাঁ করে দিয়েছিলেন রণবীর কাপুর।

  • Share this:

#মুম্বই: কবীর সিংয়ের (Kabir Singh) আকাশছোঁওয়া সাফল্যে বলিউডে নিজের আসন পাকা করেছেন সন্দীপ রেড্ডি বঙ্গা (Sandeep Reddy Vanga)। তাঁর পরিচালিত দ্বিতীয় ছবি অ্যানিম্যাল (Animal) মুক্তি পাবে পরের বছর দশেরার সময়ে। ছবির প্রধান চরিত্রে রয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এছাড়াও কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অনিল কাপুর (Anil Kapoor), পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং ববি দেওল (Bobby Deo)।

শোনা গিয়েছে, ছবির চিত্রনাট্য না কি এতটাই আকর্ষণীয় ছিল যে পরিচালকের কাছে গল্প শোনা মাত্রই হ্যাঁ করে দিয়েছিলেন রণবীর কাপুর। তিনি বিবৃতি দেন যে অতিমারীর সময়ে অনেক অভিনেতার হাতেই কিছুটা হলেও বাড়তি সময় ছিল। ফলে যে সব ছবি হৃদয়ের খুব কাছের হতে পারে সেই সব ছবির স্ক্রিপ্ট পড়ার সুযোগও এসেছে। সন্দীপের ছবির গল্প এতটাই ভালো যে এক মুহূর্তও দেরি করেননি রণবীর। তিনি সন্দীপের অন্যান্য ছবি দেখেছেন এবং তাঁর ভালোও লেগেছে। সন্দীপের মতো সৃষ্টিশীল ব্যক্তি কী ভাবে তাঁকে পরিচালনা করেন, সেটা জানার অধীর আগ্রহ আছে নায়কের।

আগামী বছর মার্চ মাস নাগাদ রণবীরের আরও একটি ছবি মুক্তি পাবে লব রঞ্জনের (Luv Ranjan ) পরিচালনায়, নাম ঠিক না-হওয়া এই ছবিতে রণবীরের বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর (Sharddha Kapoor)।। তবে বেশ কিছুটা সময় পার হয়ে গেলেও রণবীর ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ব্রহ্মাস্ত্র (Bramastra) এখনও মুক্তি পায়নি। তবে তার জন্য প্রেমিক যুগল যে খুব চিন্তায় আছেন তাও নয়। কিছু দিন আগেই রণধীর কাপুরের (Randhir Kapoor) জন্মদিনের পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে দুটজনকে। আবার রাজীব কাপুরের (Rajiv Kapoor) আচমকা মৃত্যুতে নিজের বেড়াতে যাওয়া বাতিল করে তড়িঘড়ি ছুটে এসেছেন আলিয়া।

কিন্তু কিছু দিন আগেই যে বিষয়টি চর্চার কেন্দ্রে ছিল, সেটা হল আলিয়া ও রণবীরের বাংলো। রণবীর না কি স্থির করেছেন যে এই বাংলোতে একটি অংশ তিনি শুধুই হবু স্ত্রী আলিয়াকে উৎসর্গ করবেন। আর বাড়ির এই অংশে থাকবে ডজন ডজন আলিয়ার ছবি। ভক্তরা অবশ্য রিল এবং রিয়েল দুই জায়গাতেই এই লাভ বার্ডসকে একসঙ্গে দেখতে চান। তবে মনে হচ্ছে তার জন্য এখনও কিছু দিন অপেক্ষা করতে হবে।

রণবীরের ভক্তদের জন্য যদিও একটি বড় চমক আছে। পিকে (PK) ছবির শেষ দৃশ্যে দেখা গিয়েছিল তাঁকে। বিধু বিনোদ চোপড়া (Vidhu Vinod Chopra) এই বিষয়ে সিলমোহর দিয়ে বলেছেন যে ছবির সিকোয়েল আবর্তিত হবে রণবীরকে ঘিরেই। কানাঘুষোয় শোনা যাচ্ছে যে তার কাজ আগে আরম্ভ হতে পারে। সম্ভবত সেই কারণেই সন্দীপের ছবির শ্যুটিং দেরিতে হবে, সেই জন্যই মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হল!

Published by:Piya Banerjee
First published: