এই না হলে প্রেম ! নতুন বাড়ির আস্ত একটা ঘরে আলিয়ার ছবি ছাড়া আর কিছু রাখবেন না রণবীর

বাড়ির কাঠামো তৈরির কাজ এবং সৌন্দর্য্যায়ন খতিয়ে দেখেন অভিনেতা নিজে, সঙ্গে মা নীতু এবং প্রেমিকা আলিয়াকেও নিয়ে যান

বাড়ির কাঠামো তৈরির কাজ এবং সৌন্দর্য্যায়ন খতিয়ে দেখেন অভিনেতা নিজে, সঙ্গে মা নীতু এবং প্রেমিকা আলিয়াকেও নিয়ে যান

  • Share this:

#মুম্বই: স্ত্রী মুমতাজের স্মৃতিতে তাজমহল বানিয়েছিলেন শাহজাহান। তবে জীবদ্দশায় নয়! সেই জায়গা থেকে এবার দেশের অমর প্রেমের বাদশাহকে টেক্কা দিতে চলেছেন বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর (Ranbir Kapoor)। যা করে দেখাতে চলেছেন, তা শুনলে যে কেউ অবাক হয়ে যাবেন। প্রেমিকা আলিয়া ভাটের (Alia Bhatt) জন্য ভালোবাসার স্বীকৃতি হিসেবে তিনি যা করতে চলেছেন, তা এক কথায় অনবদ্য।

ই-টাইমসের বক্তব্য অনুযায়ী, নিজের নতুন বাড়িতে কেবল প্রেমিকা আলিয়া ভাটের জন্য এক মস্ত বড় ঘর বরাদ্দ রাখতে চলেছেন রণবীর। তবে সেই ঘরে কিন্তু কেউ থাকবেন না, এমনকী আলিয়া নিজেও নন। সেই ঘরে থাকবে কেবল আলিয়ার নানা মুহুর্তের ছবি। আর তাতেই জল্পনা তৈরি হয়েছে, এবার যে কোনও দিন বিয়ের তারিখ ঘোষণা করে দেবেন তাঁরা, বিয়েটা বোধহয় এগিয়েও এসেছে। সে সম্ভাবনা যে একেবারে অবাস্তব নয়, তা বি-টাউনে কান পাতলেই বোঝা যায়। তবে বিয়ে নিয়ে রণবীর এবং আলিয়ার তরফে এখনও পর্যন্ত টুঁ শব্দটি খরচ করা হয়নি। এই ইস্যুতে মুখে কুলুপ এঁটেছেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) স্ত্রী তথা রণবীরের মা নীতু কাপুরও (Nitu Kapoor)।

আর কিছুদিনের মধ্যে মুম্বইয়ে রনবীরের নতুন বাড়ির শুভ উদ্বোধন হবে। তার আগে বাড়ির কাঠামো তৈরির কাজ এবং সৌন্দর্য্যায়ন খতিয়ে দেখেন অভিনেতা নিজে। সঙ্গে মা নীতু এবং প্রেমিকা আলিয়াকেও নিয়ে যান। তার পরেই তারকা যুগলের বিয়ের সম্ভাবনা নিয়ে বি টাউনে আলোচনা শুরু হয়। সম্প্রতিক সময়ে রণবীর ও আলিয়া যে ভাবে একাধিকবার একসঙ্গে সর্বসমক্ষে হাজির হচ্ছেন, তা সেই জল্পনাকে আরও জোরালো করছে বলে মনে করা হচ্ছে।

পাল্লা দিয়ে সিনেমার কাজও করে চলেছেন রণবীর ও আলিয়া। বন্ধু তথা পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukherji) ব্রহ্মাস্ত্র (Brahmastra) সিনেমায় তারকা যুগলকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ইতিমধ্যে আলিয়ার আগামী ছবি গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির (Gangubai Kathiawadi) ট্রেলর সিনেপ্রেমীদের মনে দাগ কেটেছে। আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন স্বয়ং শাহরুখ খান (Shah Rukh Khan), প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), অক্ষয় কুমারের (Akkhay Kumar) মতো তারকারা।

Keywords: Alia Bhatt, Ranbir Kapoor, Neetu Kapoor, Bollywood

Original Story Link: https://www.news18.com/news/movies/ranbir-kapoor-planning-an-alia-bhatt-section-in-their-new-home-3477443.html

Written By: Sambit Ghosh

Published by:Rukmini Mazumder
First published: