আলিয়া নয়, অন্য এক নারীর সঙ্গে দুবাইতে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর ! ফাঁস হল ছবি

আলিয়া নয়, অন্য এক নারীর সঙ্গে দুবাইতে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর ! ফাঁস হল ছবি

করোনা পরিস্থিতি হালকা হতেই বলি সেলেবরা এদিক ওদিক ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন।

করোনা পরিস্থিতি হালকা হতেই বলি সেলেবরা এদিক ওদিক ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন।

  • Share this:

    #মুম্বই:  করোনা পরিস্থিতি হালকা হতেই বলি সেলেবরা এদিক ওদিক ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন। এই যেমন রাকুল প্রীত সিং সব এনসিবি মাদক যোগকে হাওয়ায় উড়িয়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন বিদেশে। নেহা ধুপিয়াও মেয়ে বরকে নিয়ে চলে গিয়েছেন ছুটি কাটাতে। কেউ গিয়েছেন মলদ্বীপ তো আবার কেউ গিয়েছেন দুবাই। এই যেমন রণবীর কাপুর এখন ছুটি কাটাচ্ছেন দুবাইতে। তবে একাই গিয়েছেন রণবীর।

    ভ্যাকেশন আর রণবীর একা ? এটা শুনতে বেশ অবাক লাগলেও এটাই সত্যি। এ বছরের ডিসেম্বরে প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে করার কথা ছিল তাঁর। কিন্তু করোনা এবং নিজের ছবির শ্যুটিং ছিল বলে এবছর বিয়ে করছেন না তাঁরা। এ কথা আগেই জানিয়েছেন রণবীর। বাবা ঋষি কাপুরের মৃত্যু, করোনা সব কিছু নিয়ে জীবন যখন নাজেহাল তখন একটু শান্তির খোঁজেই ছুটিতে গিয়েছেন তিনি।

    তবে আলিয়াকে নিয়ে যাননি। এর আগে ক্যাটরিনা যখন তাঁর প্রেমিকা ছিলেন সে সময় কিন্তু তাঁরা বেশ কয়েকবার এক সঙ্গেই ছুটিতে গিয়েছেন। তবে আলিয়াকে কেন নেননি? এসব কথার মাঝেই হঠাৎ অন্য এক নারীর সঙ্গে রণবীরের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রণবীর নিজেই ছবিটি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। ছবি দেখেই মানুষ বলতে শুরু করেন তবে ইনি কি রণবীরের নতুন প্রেমিকা? আলিয়াকে তবে বিয়েটা করছেন না?

    আদতে এসব কিছুই না। এই নারী রণবীরের প্রেমিকা নন। তিনি রণবীরের ভক্ত। ওই ভক্ত রণবীরকে দুবাইতে দেখতে পেয়েই ছুটে এসে ছবি তোলেন। সেই ছবি নিজের ইনস্টাতে শেয়ার করেছেন রণবীর। আর তাতেই সকলে প্রশ্ন করেছেন। যদিও রণবীর পরিস্কার জানিয়েছেন তাঁর ফ্যানের বিষয়ে।

    Published by:Piya Banerjee
    First published: