বৈজু বাওরা নয়? সঞ্জয় লীলা বনশালির ছবি করছেন না রণবীর কাপুর?

কবীর সিং খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার (Sandeep Reddy Vanga) আগামী ছবিতে রয়েছেন তিনি। ভক্তদের জন্য এই সুখবর নিজেই দিলেন রণবীর।

কবীর সিং খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার (Sandeep Reddy Vanga) আগামী ছবিতে রয়েছেন তিনি। ভক্তদের জন্য এই সুখবর নিজেই দিলেন রণবীর।

  • Share this:

#মুম্বই: ২০১৮ সালের হিট ছবি সঞ্জু পর বড় পর্দায় আর দেখা যায়নি রণবীর কাপুরকে (Ranbir Kapoor)। যদিও প্রেমিকা আলিয়া ভাট (Alia Bhatt) আর অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বিপরীতে তাঁর ছবি ব্রহ্মাস্ত্র পার্ট ১ মুক্তি পাবে খুব তাড়াতাড়ি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিজের অন্যান্য ছবি নিয়ে কথা বললেন তিনি। কবীর সিং খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার (Sandeep Reddy Vanga) আগামী ছবিতে রয়েছেন তিনি। ভক্তদের জন্য এই সুখবর নিজেই দিলেন রণবীর। তবে এর বেশি কিছু তিনি খোলসা করে বললেন না ছবি সম্পর্কে।

বেশ কিছু দিন ধরেই বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছিল একটি খবর। পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhanshali) সব ছবিই তাঁর ভাষায় স্বপ্নের প্রোজেক্ট হয়। খবর ভাসছিল সে রকমই একটি স্বপ্নের প্রোজেক্ট বৈজু বাওরা নিয়ে। শোনা যাচ্ছিল যে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে এই ছবিতে থাকতে পারেন রণবীর। যেহেতু রণবীরকে বলিউড ইন্ডাস্ট্রিতে প্রথম বড় ব্রেক দিয়েছিলেন সঞ্জয়, সেহেতু নিজের মেন্টরকে তিনি না বলতে পারেননি- এ রকম কথাও কান পাতলেই শোনা যাচ্ছিল। তবে রণবীর স্পষ্ট জানিয়ে দিলেন যে এই বিষয়ে সমস্ত কথাই গুজব!

শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) বিপরীতে তাঁকে দেখা যাবে লব রঞ্জনের (Luv Ranjan) আগামী ছবিতে। নতুন বছরে জানুয়ারি মাসের ৫ তারিখ থেকে শুরু হবে শ্যুটিং। যদি কোনও দিন ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে হয়, তা হলে কী করবেন? এই প্রশ্নের উত্তরে রণবীর বলেন যে ওটিটি মাধ্যমে আত্মপ্রকাশ করতে তিনি মোটেও লজ্জা পান না। এই মুহূর্তে তিনি একটি ভালো চিত্রনাট্যের জন্য অপেক্ষা করছেন। রণবীরের কথায়, একজন অভিনেতা হিসেবে সবাই চায় তাঁর ছবি সিনেমা হলে মুক্তি পাক। কিন্তু তাঁর সঙ্গে সঙ্গে তিনি এটাও জানান যে তিনি ওটিটি প্ল্যাটফর্মের বিরুদ্ধে নয়। তাঁকে এখনও পর্যন্ত কোনও ওটিটি প্ল্যাটফর্ম থেকে কোনও অফার দেওয়া হয়নি। তিনি অধীর আগ্রহে এ রকম কোনও অফারের জন্যই অপেক্ষা করছেন বলে জানান।

বেশ কিছু দিন ধরেই আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। অনেকেরই অনুমান, নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়বেন দুই তারকা। যদিও সম্প্রতি বয়স খুব কম বলে এখনই বিয়ের কথা ভাবছেন না, এটা সাফ জানিয়ে দিয়েছেন নায়িকা!

Published by:Simli Dasgupta
First published: