corona virus btn
corona virus btn
Loading

'লাভ'-এ জড়ালেন রণবীর ও শ্রদ্ধা কাপুর ! আলিয়াকে ছাড়াই নতুন যাত্রা শুরু ঋষি পুত্রর !

'লাভ'-এ জড়ালেন রণবীর ও শ্রদ্ধা কাপুর ! আলিয়াকে ছাড়াই নতুন যাত্রা শুরু ঋষি পুত্রর !

শ্রদ্ধা কাপুরকে এর আগে রণবীরের সঙ্গে কখনও দেখা যায়নি। এই প্রথমবার তাঁরা এক পথে হাঁটছেন !

  • Share this:

#মুম্বই: সদ্যই বাবা ঋষি কাপুরকে হারিয়েছেন রনবীর। বাবাই ছিলেন তাঁর সবচেয়ে কাছের মানুষ। ২০১৮ সালে 'সঞ্জু'র পর প্রায় দু'বছরের বেশি সময় কোনও ছবি মুক্তি পাইনি তাঁর। যদিও এ বছরের শেষে ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা আলিয়া ভাট ও রণবীর অভিনীত ছবি 'ব্রহ্মাস্ত্র'। আলিয়া ও রণবীরের জুটি নিয়েও মানুষের আগ্রহ রয়েছে। ওদিকে আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমটাও জমে গিয়েছে। দু'জনে বিয়ে করার কথাও ভাবছেন। সব কিছু ঠিক থাকলে এবছরের শেষেই তাঁরা বিয়েও করবেন।

তবে শুধু প্রেম আর বিয়ে নিয়ে ভাবলে হবে না। রণবীরের কেরিয়ার নিয়েও ভাবার সময় এসে গিয়েছে। আর সেই জন্যই এবার তিনি জুটি বাঁধতে চলেছেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে।

View this post on Instagram

#ShraddhaKapoor snapped today for a film meeting in the suburbs #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

রণবীর ও শ্রদ্ধাকে এক সঙ্গে দেখা যাবে পরিচালক লাভ রঞ্জনের ছবিতে অভিনয় করতে। এটাই এই জুটির প্রথম কাজ হবে। 'পেয়ার কা পঞ্চনামা'র মতো মজার ছবি তৈরিতে বেশ নাম রয়েছে লাভ রঞ্জনের। তাঁর ছবি মানেই কমেডি থাকবেই। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে ফাইনাল কথা হয়ে গিয়েছে।

এবছরেই করোনা সতর্কতা মেনেই শ্যুটিং শুরু হবে। সম্প্রতি এই ছবির জন্য ফাইনাল কথা বলতে লাভ রঞ্জনের অফিসে গিয়েছিলেন রণবীর ও শ্রদ্ধা। সে ছবি ধরাও পড়ে ক্যামেরায়। তখনই মিডিয়াকে জানানো হয় লাভ রঞ্জনের পরের ছবির কথা। পর্দায় শ্রদ্ধা ও রণবীরকে দেখার জন্য এখন অপেক্ষায় দর্শক।

Published by: Piya Banerjee
First published: August 20, 2020, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर