নীতু কাপুরের সঙ্গে নয়, বিয়ের পর আলাদাই থাকবেন রণবীর-আলিয়া ! বাড়ি তৈরির ভিডিও ভাইরাল

নীতু কাপুরের সঙ্গে নয়, বিয়ের পর আলাদাই থাকবেন রণবীর-আলিয়া ! বাড়ি তৈরির ভিডিও ভাইরাল
photo source collected

বিয়ের আগে যেমন সাধারণ মানুষে নিজেদের বাড়িটা একটু রং করে সাজিয়ে-গুছিয়ে নেন, ঠিক সেই ব্যাপার আর কী! তফাতের মধ্যে এঁরা ধনী, তাই ব্যাপারটা শুধু বাড়ি রং করার পর্যায়ে আটকে নেই।

  • Share this:

#মুম্বই: সে-ই কবে চাণক্য তাঁর বইতে লিখে গিয়েছিলেন যে উৎসবে, ব্যসনে, দুর্ভিক্ষে, শত্রুনিগ্রহে, রাজদ্বারে, শ্মশানে সব সময়ে যিনি পাশে থাকেন, তিনি-ই হলেন প্রকৃত বন্ধু! তা, বলতে নেই, আলিয়া ভাট (Alia Bhatt) এই কথার সার্থকতা প্রমাণ করে ছেড়েছেন! তিনি যে শুধুই রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রেমিকা নন, তার চেয়েও বেশি করে বন্ধু, সে কথার প্রমাণ আমরা হামেশাই পেয়ে থাকি! দুর্ভিক্ষে পড়ার প্রশ্ন বা খেতে না পাওয়ার মতো অবস্থা বিত্তবান বলিউডের তারকাদের হওয়ার কথা নয়। ওটা বাদ দিলে কাপুর পরিবারের কারও প্রয়াণের সময়ে শ্মশানে, জন্মদিন বা দিওয়ালির উৎসবে, ছুটিছাটার বিলাসব্যসনে, দেশের প্রধানমন্ত্রীর ঘরে, শত্রুসম নিন্দুক সাংবাদিকদের একহাত নেওয়ার বেলায় সব সময়েই আলিয়া এবং রণবীরকে একসঙ্গে দেখা যায়। এবার তেমনই দেখা গেল মিস্ত্রিদের কাজ তদারকি করার বেলায়!

জানা গিয়েছে যে কাপুর পরিবারের একটি বাংলোর আপাতত মেরামতির কাজ চলছে। মেরামতি না বলে ভেঙে, গুঁড়িয়ে আবার সেটা তৈরি করা হচ্ছে- এমনটা বলাটাই বোধহয় ঠিক হবে। কেন? হিসেব কিন্তু খুবই সোজা! বিয়ের আগে যেমন সাধারণ মানুষে নিজেদের বাড়িটা একটু রং করে সাজিয়ে-গুছিয়ে নেন, ঠিক সেই ব্যাপার আর কী! তফাতের মধ্যে এঁরা ধনী, তাই ব্যাপারটা শুধু বাড়ি রং করার পর্যায়ে আটকে নেই। যদি বলিউডের বাতাসে ভেসে বেড়ানো খবর সত্যি হয়, তাহলে বলতে হয় যে বিয়ের পর এই বাড়িতেই একসঙ্গে সুখের সংসার পাতবেন আলিয়া আর রণবীর। উঁহু, শুধুই তাঁরা নয়, ওই বাড়িতেই থাকবেন নায়কের মা নীতু কাপুরও (Neetu Kapoor)। স্বামী ঋষি কাপুরের (Rishi Kapoor) প্রয়াণের পরে স্বাভাবিক ভাবেই বেশ একলা হয়ে পড়েছেন তিনি, তার উপরে রণবীর মা-অন্ত প্রাণ! অন্য দিকে, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) মতো রণবীরের এই প্রেমিকাটির সঙ্গে নীতুর সম্পর্ক আদায়-কাঁচকলায় নয়, তাই একসঙ্গে থাকতেও আপত্তি নেই!

এই সব খবরকে সত্যি প্রতিপন্ন করে সম্প্রতি ভাইরাল হয়ে গেল ভিডিও। জানা গেল, একই গাড়িতে করে আলিয়া আর রণবীর এসে পৌঁছেছিলেন ওই নির্মাণকাজ চলা বাংলোয়। আলাদা একটা গাড়িতে এসেছিলেন নীতুও। যে ভিডিওটা ভাইরাল হয়েছে, তাতে অবশ্য নীতুকে দেখা যাচ্ছে না। কেবল নজরে এসেছে যে আলিয়ার পিছন পিছন লোহার দরজা টপকে ভিতরে ঢুকে গিয়েছেন রণবীর! তার পরেই ডান দিকে হাত তুলে কী একটা দেখিয়ে মিস্ত্রিদের উপরে হম্বিতম্বি করছেন নায়ক! বোঝা যাচ্ছে বেশ, কাজটা ভালোয় ভালোয় তাড়াতাড়ি শেষ হোক, এটাই আপাতত তাঁরা চাইছেন! তার পরে যে বেজে উঠবে বিয়ের সানাই, সে তো হিসেবের মধ্যেই পড়ে!

Published by:Piya Banerjee
First published: