Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : অনুষ্কা-দীপিকাদের মতো ডেস্টিনেশন ওয়েডিং নয়! কেন ঘরোয়া ভাবেই বিয়ে সারছেন রণবীর-আলিয়া

Ranbir Kapoor Alia Bhatt wedding : অনুষ্কা-দীপিকাদের মতো ডেস্টিনেশন ওয়েডিং নয়! কেন ঘরোয়া ভাবেই বিয়ে সারছেন রণবীর-আলিয়া

কেন ঘরোয়া ভাবেই বিয়ে সারছে রণবীর-আলিয়া

কেন ঘরোয়া ভাবেই বিয়ে সারছে রণবীর-আলিয়া

Ranbir Kapoor Alia Bhatt wedding : দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া অথবা ক্যাটরিনা কাইফরা বেছে নিয়েছেন ডেস্টিনেশন ওয়েডিংকেই।

  • Share this:

    #মুম্বই: বলিউডে বিয়ে মানেই ডেস্টিনেশন ওয়েডিং। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি এই ট্রেন্ড শুরু করেন বি-টাউনে। তার পর থেকে দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া অথবা ক্যাটরিনা কাইফরা বেছে নিয়েছেন ডেস্টিনেশন ওয়েডিংকেই। কিন্তু স্রোতের বিপরীতে হাঁটছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর (Ranbir Kapoor Alia Bhatt wedding)।

    মুম্বইয়ের আরকে হাউজে বসছে বিয়ের আসর। কখনও শোনা যাচ্ছে, ১৩ বা ১৪ এপ্রিল বিয়ে করছেন রালিয়া (Ranbir Kapoor Alia Bhatt wedding)। আবার কখনও উঠে আসছে আগামী ১৭ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। কিন্তু বিয়ের দিন প্রকাশ্যে আসায় নাকি এক অন্য সিদ্ধান্ত নিয়েছেন রণবীর ও আলিয়া। বিয়ের দিনটাই নাকি পিছিয়ে দিচ্ছেন তাঁরা। তবে বিয়ের স্থানের কোনও বদলের খবর এখনও আসেনি।

    আরও পড়ুন- আলিয়ার বিয়েতে এক বড় ভূমিকা নেবেন তাঁর একঝাঁক বান্ধবী! বোনেরও রয়েছে বিশেষ পরিকল্পনা

    নেটিজেনদের মধ্যে বার বার প্রশ্ন উঠছে, কেন ডেস্টিনেশন ওয়েডিং নয়? জানা যাচ্ছে প্রথমে ঠিক হয়েছিল ২০২০-র ডিসেম্বরেই আলিয়ার পানভেলের বিলাসবহুল বাংলোতে বিয়ে হবে। কিন্তু সেই সময়ে মহামারীর কারণে সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। দু বছর পরে তারকা জুটি (Ranbir Kapoor Alia Bhatt wedding) সিদ্ধান্ত নিয়েছেন, ঘনিষ্ঠদের উপস্থিতিতেই তাঁরা বিয়ে করবেন। তাই ডেস্টিনেশন ওয়েডিং এর কোনও পরিকল্পনা নেই তাঁদের।

    বরং বিয়ের পরে একটি বড় রিসেপশনের আয়োজন করছেন আলিয়া ও রণবীর। এই রিসেপশনে বসবে বলিউডের তারকাদের মেলা। বিশেষ অতিথিদের মধ্যে থাকছেন শাহরুখ খান ও দীপিকা পাডুকোনও। বিয়ের প্রস্তুতির পাশাপাশি এই মুহূর্তে দুজনে আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র-র শ্যুটিং নিয়েও ব্যস্ত। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর। এর পাশাপাশি আলিয়া তাঁর আরও একটি ছবির শ্যুটিং নিয়ে এই মুহূর্তে ব্যস্ত। বিয়ের তারিখ পিছিয়েছে, এমন শোনা গেলেও, আরকে হাউজ কিন্তু সেজে উঠেছে। তাই জল্পনা এখনও তুঙ্গে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর