Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : বিয়ে হোক লো-প্রোফাইল, যেন না বাজে তাঁর কোনও ছবির গান! কেন এমন নির্দেশ রণবীরের

Ranbir Kapoor Alia Bhatt wedding : বিয়ে হোক লো-প্রোফাইল, যেন না বাজে তাঁর কোনও ছবির গান! কেন এমন নির্দেশ রণবীরের

বিয়ে হোক লো-প্রোফাইল, যেন না বাজে তাঁর কোনও ছবির গান! কেন এমন নির্দেশ রণবীরের

বিয়ে হোক লো-প্রোফাইল, যেন না বাজে তাঁর কোনও ছবির গান! কেন এমন নির্দেশ রণবীরের

Ranbir Kapoor Alia Bhatt wedding : জানা যাচ্ছে, রণবীরই চাননি হাই প্রোফাইল বিয়ে। তাই ঘরোয়া পরিসরেই বসেছে বিয়ের আসর।

  • Share this:

    #মুম্বই: বলিউড এখন সরগরম আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে। বিয়ের খুঁটিনাটি নিয়ে জল্পনা তুঙ্গে। ঘুব ঘনিষ্ঠ পরিসরেই হচ্ছে রালিয়ার বিয়ে। বলিউডের হাতে গোনা কয়েক জন অতিথি থাকলেও অধিকাংশই কাপুর ও ভাট পরিবারের সদস্য বলে জানা যাচ্ছে।

    আরও জানা যাচ্ছে, রণবীরই চাননি হাই প্রোফাইল বিয়ে। তাই ঘরোয়া পরিসরেই বসেছে বিয়ের আসর। বেশ কয়েকবার তাঁকে নিয়ে নানা খবর তৈরি হলেও, নিজের জীবনকে ব্যক্তিগতই রাখতে পছন্দ করেন রণবীর। যে কারণে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়াতেও তাঁর কোনও নিজস্ব অ্যাকাউন্ট নেই।

    ঠিক সেই জন্যই কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়। পরিবারের সঙ্গে নিজেদের বিলাসবহুল বাড়িতেই বসেছে বিয়ের আসর। এমনকি জানা যাচ্ছে, রণবীর চাননি, বিয়েতে তাঁর কোনও ছবির বাজুক। এই ব্যাপারে আগে থেকেই নির্দেশ দিয়ে রেখেছেন অভিনেতা।

    আরও পড়ুন- আলিয়া-রণবীরকে আকাশছোঁয়া দামের উপহার পাঠালেন সুরাতের ব্যবসায়ী! ভিডিও ভাইরাল

    তবে জানা যাচ্ছে, সঙ্গীতে নীতু কাপুর ও ঋষি কাপুরের ছবির কিছু হিট গানে তাঁরা একসঙ্গে নেচেছেন। প্রসঙ্গত, বৃহস্পতিবার অর্থাৎ আজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রালিয়ার বিয়ের প্রস্তুতি। আজ সন্ধে সাতটায় বিয়ের পরে প্রথম প্রকাশ্যে আসবেন রণবীর ও আলিয়া জুটি। সেখানেই প্রথমবার তাঁদের নবদম্পতির বেশে দেখা যাবে। বিয়েতে থাকছে খাওয়া দাওয়ারও বিশেষ আয়োজন।

    ইতিমধ্যেই সঙ্গীত ও মেহেন্দির টুকরো ছবি ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বিপুল আয়োজন করা হয়েছে বিয়ের। খাওয়া দাওয়ার জন্য থাকছে বিশেষ আয়োজন। পাত্র রণবীরের জন্য থাকছে জাপানি সুশি, আর আলিয়া ভাটের জন্য থাকছে ভেজ বার্গার। উল্লেখ্য, আলিয়া নিরামিষ খান, সেই কারণে নিরামিষের আয়োজন থাকছে বিপুল। তাকছে পনিরের পদ, থাকছে ডাল মাখানি। এছাড়াও মোট ৫০টি দেশের খাবারের পদ থাকছে। থাকছে চিকেন, মটনেরও আয়োজন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর