Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : আলিয়া-রণবীরের বিয়ের প্রস্তুতি তুঙ্গে! কেমন সেজে উঠল আরকে হাউজ, দেখুন

Ranbir Kapoor Alia Bhatt wedding : আলিয়া-রণবীরের বিয়ের প্রস্তুতি তুঙ্গে! কেমন সেজে উঠল আরকে হাউজ, দেখুন

আলিয়া-রণবীরের বিয়ের প্রস্তুতি তুঙ্গে! কেমন সেজে উঠল আরকে হাউজ, দেখুন

আলিয়া-রণবীরের বিয়ের প্রস্তুতি তুঙ্গে! কেমন সেজে উঠল আরকে হাউজ, দেখুন

Ranbir Kapoor Alia Bhatt wedding : মুম্বইয়ের চেম্বুরে আরকে হাউজেই বসছে এই বহু প্রতীক্ষীত বিয়ের আসর।

  • Share this:

    #মুম্বই: রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের জল্পনা তুঙ্গে। আর হাতে মাত্র কয়েকদিন। তার পরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই তারকা জুটি। মুম্বইয়ের চেম্বুরে আরকে হাউজেই বসছে এই বহু প্রতীক্ষীত বিয়ের আসর। তবে রণবীর আলিয়া বিয়ে নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি এখনও। যদিও পরোক্ষ ভাবে বিয়ের জল্পনায় সিলমোহর দিয়েছে কাপুর পরিবার। ইতিমধ্যেই আরকে হাউজ সেজে উঠেছে।

    সেই সমস্ত ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আগামী ১৪ এপ্রিল আলিয়া ও রণবীরের বিয়ে বলে জানা যাচ্ছে। আর তার ঠিক আগে আরকে হাউজের সেজে ওঠাই বলে দিচ্ছে যে বিয়েটা সত্যিই হচ্ছে। তবে শুধু আরকে হাউজ নয়। রণবীরের বান্দ্রার বাড়িও বিয়ে উপলক্ষে বিশেষ ভাবে সেজে উঠেছে। বিয়ে নিয়ে দুই পরিবারেই এখন উত্তেজনা তুঙ্গে।

    তবে বিয়েতে খুব ঘনিষ্ঠরাই শুধু উপস্থিত থাকবেন। প্রথমে শোনা যাচ্ছিল, ৪০-৪৫ জন এর মধ্যে অতিথি নিমন্ত্রিত। কিন্তু এক সংবাদমাধ্যমের কাছে আলিয়ার দাদা রাহুল ভাট জানিয়েছেন যে বিয়েতে মাত্র ২৮ জন নিমন্ত্রিত। এছাড়াও বিভিন্ন সূত্রে আলিয়া ও রণবীরের বিয়ের সম্পর্কে নানা তথ্য উঠে আসছে। যেমন বিয়ের আগে যে অনুষ্ঠানগুলি আছে, সেগুলিও আরকে হাউজেই আয়োজিত হচ্ছে। ১৩ এপ্রিল মেহেন্দি আর সঙ্গীত এবং ১৪ এপ্রিল গায়ে হলুদ।

    তবে বিয়ের ঠির পরেই অর্থাৎ ১৬ এপ্রিল ও ১৭ এপ্রিল বড় রিসেপশনের আয়োজন করেছেন আলিয়া ও রণবীর। কোলাবা-র তাজে হবে এই রিসেপশন। এই রিসেপশনে বলিউডের তারকারাও উপস্থিত থাকবেন। এই তালিকাতে রয়েছেন শাহরুখ খান ও দীপিকা পাডুকোনও।

    আরও পড়ুন- আলিয়ার বিয়েতে এক বড় ভূমিকা নেবেন তাঁর একঝাঁক বান্ধবী! বোনেরও রয়েছে বিশেষ পরিকল্পনা

    উল্লেখ্য, শোনা যাচ্ছে, বিয়েতে আলিয়া পরবেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। অন্যদিকে রণবীর পরছেন মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক।প্রথমে ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু আলিয়ার দাদু ও দিদার শারীরিক অবস্থা ভাল না। দুজনেরই বয়স ৯০ পেরিয়েছে। এই কারণেই বিয়ের তারিখ এগিয়ে নিয়ে এসেছেন হবু দম্পতি। বিয়ের তোরজোড় এই মুহূর্তে তুঙ্গে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর