Home /News /entertainment /
Alia Bhatt-Ranbir Kapoor Wedding|| আলিয়ার জন্য বিশেষ কী উপহার কিনেছেন রণবীর? মেহেন্দির আগেই ফাঁস হল গোপন কথা...

Alia Bhatt-Ranbir Kapoor Wedding|| আলিয়ার জন্য বিশেষ কী উপহার কিনেছেন রণবীর? মেহেন্দির আগেই ফাঁস হল গোপন কথা...

Ranbir Kapoor will welcome Alia with a special gift: রণবীর কাপুর, আলিয়া ভাটের জন্য বিশেষ উপহার কিনেছেন, যার মূল্য কোটি টাকাও বেশি সম্ভবত। ইন্ডিয়া টুডে-এর রিপোর্ট অনুযায়ী, রণবীর কাপুর অর্ডার দিয়ে আলিয়ার জন্য একটি 'ওয়েডিং ব্যান্ড' বানিয়েছেন।

আরও পড়ুন...
  • Share this:

    #মুম্বই: নববর্ষের দুপুরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা রণবীর কাপুর এবং অভিনেত্রী আলিয়া ভাট। মুম্বইয়ের পালি হিলসের 'বাস্তু' অ্যাপার্টমেন্টে দুপুর তিন'টে নাগাদ শুরু হবে বিয়ের অনুষ্ঠান। তবে সবটাই সূত্রের খবর। আলিয়া বা রনবীর কেউ নিজে মুখে এ কথা স্বীকার করেননি। তবে বিয়ে যে হচ্ছেই, তা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রাক বিয়ের নানা রীতি। কিছুক্ষণ আগে 'বাস্তু'র অ্যাপার্টমেন্টে শুরু হয়েছে গণেশ পুজো। পুজোর পরে রয়েছে মধ্যাহ্নভোজের আয়োজন। সেসব মিটলে দুপুরের পরেই শুরু হয়ে যাবে মেহেন্দি। সন্ধ্যার পরে বন্ধুদের সঙ্গে ককটেল পার্টিতে যোগ দেবেন 'রালিয়া'।

    রণবীর কাপুর বিয়ের কথা সর্বসমক্ষে এখনও না জানালেও, তিনি আলিয়ার জন্য যে বিশেষ উপহার কিনেছেন, সেই খবর ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, রণবীর কাপুর, আলিয়া ভাটের জন্য বিশেষ উপহার কিনেছেন, যার মূল্য কোটি টাকাও বেশি সম্ভবত। ইন্ডিয়া টুডে-এর রিপোর্ট অনুযায়ী, রণবীর কাপুর অর্ডার দিয়ে আলিয়ার জন্য একটি 'ওয়েডিং ব্যান্ড' বানিয়েছেন। তাতে রয়েছে ৮টি হিরে। আন্তর্জাতিক সংস্থা ' Van Cleef and Arpels' থেকে ব্যান্ডটি অরার দিয়ে বানিয়েছেন রনবীর।

    আরও পড়ুন: আলিয়া-রনবীরের বিয়ের অনুষ্ঠান শুরু, আজ কী কী রীতি পালন করবেন দু'জনে? জানুন...

    প্রসঙ্গত, বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই সেজে উঠেছে রণবীরের বাস্তু অ্যাপার্টমেন্টের ফ্ল্যাট। ফুল-আলোর মালায় সাজানো হয়েছে। ওই একই অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট রয়েছে আলিয়া ভাটেরও। সেই ফ্ল্যাটও সাজানো হয়েছে। এ ছাড়াও রণবীরের আর কে স্টুডিও এবং কাপুর পরিবারের কৃষ্ণ রাজ বাংলোও সেজে উঠেছে আলোয় আলোয়।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর