Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : রণবীর আলিয়ার বিয়ে নিয়ে অবশেষে প্রতিক্রিয়া নীতুর? ছবি দেখে আবেগপ্রবণ অনুরাগীরা

Ranbir Kapoor Alia Bhatt wedding : রণবীর আলিয়ার বিয়ে নিয়ে অবশেষে প্রতিক্রিয়া নীতুর? ছবি দেখে আবেগপ্রবণ অনুরাগীরা

রণবীর আলিয়ার বিয়ে নিয়ে অবশেষে প্রতিক্রিয়া নীতুর? ছবি দেখে আবেগপ্রবণ অনুরাগীরা

রণবীর আলিয়ার বিয়ে নিয়ে অবশেষে প্রতিক্রিয়া নীতুর? ছবি দেখে আবেগপ্রবণ অনুরাগীরা

Ranbir Kapoor Alia Bhatt wedding : বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন পাত্রের মা নীতু কাপুর। পাপারাজ্জিরা কিছু জিজ্ঞাসা করলেই এড়িয়ে গিয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে সরগরম বি-টাউন। তবে বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন পাত্রের মা নীতু কাপুর। পাপারাজ্জিরা কিছু জিজ্ঞাসা করলেই এড়িয়ে গিয়েছেন তিনি। এমনকি এও বলেছেন, "ওদের তো বিয়ে হয়ে গিয়েছে!" তবে এতদিন মুখ না খুললেও এবার নিজেই পরোক্ষ ভাবে বিয়ের খবরে সিলমোহর দিলেন নীতু।

    বিয়ের (Ranbir Kapoor Alia Bhatt wedding) প্রস্তুতি এখন তুঙ্গে ভাট ও কাপুর পরিবারে। দুই বাড়িই সেজে উঠেছে। রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুরও পরিবার নিয়ে মুম্বই এসেছেন। আর এর মধ্যেই ঋষি কাপুরের সঙ্গে এনগেজমেন্টের একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নীতু কাপুর।

    সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে, প্রয়াত অভিনেতা ঋষি কাপুর ও নীতু পরস্পরকে আংটি পরাচ্ছেন। ১৯৭৯ সালের ১৩ এপ্রিল এনগেজমেন্ট সেরেছিলেন ঋষি ও নীতু। ৪৩ বছর পরে সেই ছবি শেয়ার করে স্মৃতিচারণ করেছেন রণবীরের মা। ছবিটি দেখে ঋষি কাপুরের অনুরাগীরা আবেগপ্রবণ হয়ে পড়েন। অনেকেই নানা কমেন্টে ভরিয়ে দেন।

    আরও পড়ুন- রণবীর-আলিয়ার বিয়েটা হচ্ছেই! বিশেষ ভিডিও ফাঁস করে দিলেন রালিয়ার প্রিয় বন্ধু

    প্রসঙ্গত, আগামিকালই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর ও আলিয়া (Ranbir Kapoor Alia Bhatt wedding)। তবে বিয়ের আগের অনুষ্ঠানগুলি শুরু হচ্ছে আজ বুধবার থেকেই। তবে পরিবার ও বন্ধুদের মধ্যেই বিয়ে আবদ্ধ রাখছেন আলিয়া। যদিও জানা যাচ্ছে খাবারের মেন্য়ুতে রয়েছে বড় চমক। ৫০ দেশের খাবার হবে রালিয়ার বিয়েতে। আর তার জন্য শেফ আনা হয়েছে লখনউ ও দিল্লি থেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর