Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : রণবীর আলিয়ার নতুন বাড়ির অন্দরসজ্জা কেমন? ঋষি কাপুরের স্মৃতিতেও রয়েছে একটি বিশেষ ঘর

Ranbir Kapoor Alia Bhatt wedding : রণবীর আলিয়ার নতুন বাড়ির অন্দরসজ্জা কেমন? ঋষি কাপুরের স্মৃতিতেও রয়েছে একটি বিশেষ ঘর

রণবীর আলিয়ার নতুন বাড়ির অন্দরসজ্জা কেমন? ঋষি কাপুরের স্মৃতিতেও রয়েছে একটি বিশেষ ঘর

রণবীর আলিয়ার নতুন বাড়ির অন্দরসজ্জা কেমন? ঋষি কাপুরের স্মৃতিতেও রয়েছে একটি বিশেষ ঘর

Ranbir Kapoor Alia Bhatt wedding : বিয়ের পরে আলিয়া রণবীরের বাসস্থান হবে বান্দ্রার নতুন বাড়ি। বাড়ি তৈরির কাজ শেষ হলেই সেখানেই সংসার গড়বেন রালিয়া।

  • Share this:

    #মুম্বই: বৃহস্পতিবারই গাঁটছড়া বাঁধছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট (Ranbir Kapoor Alia Bhatt wedding)। শুরু হয়ে গিয়েছে মেহেন্দি অনুষ্ঠান। তাই কাপুর ও ভাট পরিবারে এখন উত্তেজনা এখন তুঙ্গে। বিয়ের পরে আলিয়া রণবীরের বাসস্থান হবে বান্দ্রার নতুন বাড়ি। বাড়ি তৈরির কাজ শেষ হলেই সেখানেই সংসার গড়বেন রালিয়া।

    এই নতুন বাড়িতে রয়েছে আরও একটি চমক। রণবীরের বাবা তথা প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের জন্য একটি ঘর বিশেষ ভাবে সাজানো হচ্ছে। এই ঘরে থাকবে ঋষির প্রিয় বইয়ের তাক, তাঁর বসার চেয়ার। এছাড়াও প্রয়াত অভিনেতা যেগুলি ব্যবহার করতেন, তা দিয়ে ঘর সাজাবেন রালিয়া। এছাড়াও গোটা বাড়িটাই নিজেদের ডিজাইনেই সাজাচ্ছেন তারকা জুটি।

    এক সূত্রের কথায়, "রণবীর ও আলিয়ার বিয়ে দেখা স্বপ্ন ছিল ঋষি কাপুরের। ঋষি কাপুরের প্রতিটি স্মৃতি তাঁর পরিবার ভালবাসার সঙ্গে আগলে রেখেছে। তাঁর বসার চেয়ার, বইয়ের শেল্ফ থেকে শুরু করে ছোট খাটো সব যত্নে রাখা। সেগুলি দিয়েই ঋষি কাপুরের স্মৃতিতে একটি ঘর সাজানো হবে।"

    আরও পড়ুন- রণবীর আলিয়ার বিয়ে নিয়ে অবশেষে প্রতিক্রিয়া নীতুর? ছবি দেখে আবেগপ্রবণ অনুরাগীরা

    সেই সূত্র আরও বলছেন, "এই বাড়িটি ডিজাইন করতে রণবীর ও আলিয়া প্রচুর পরিশ্রম করেছে। খুব ঘরোয়া পরিবেশ রাখতে চায় ওরা। নীতু কাপুরও এই বাড়ি ডিজাইন করতে পরামর্শ দিয়েছেন।" বিভিন্ন রকমের ছবি, পেন্টিং ও শিল্প ভাস্কর্য থাকবে রালিয়ার নতুন বাড়িতে। এছাড়াও সেই বিলাসবহুল বাড়িতে থাকবে একটি তাপমাত্রা নিয়ন্ত্রিত স্য়ুইমিং পুল ও খোলা অ্যাম্পিথিয়েটার। সব মিলিয়ে বিলাসবহুল ভাবে সেজে উঠবে রালিয়ার নতুন বাড়ি।

    প্রসঙ্গত, আগামিকালই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর ও আলিয়া (Ranbir Kapoor Alia Bhatt wedding)। তবে বিয়ের আগের অনুষ্ঠানগুলি শুরু হচ্ছে আজ বুধবার থেকেই। তবে পরিবার ও বন্ধুদের মধ্যেই বিয়ে আবদ্ধ রাখছেন আলিয়া। যদিও জানা যাচ্ছে খাবারের মেন্য়ুতে রয়েছে বড় চমক। ৫০ দেশের খাবার হবে রালিয়ার বিয়েতে। আর তার জন্য শেফ আনা হয়েছে লখনউ ও দিল্লি থেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর