Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt Marriage: দক্ষিণ আফ্রিকা নয়, এইখানে হানিমুনে যাবেন রণবীর-আলিয়া

Ranbir Kapoor Alia Bhatt Marriage: দক্ষিণ আফ্রিকা নয়, এইখানে হানিমুনে যাবেন রণবীর-আলিয়া

সূত্রের খবর, বিয়ের সময় হাজির থাকবেন, করিনা কাপুর, করিশ্মা কাপুর, করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় ও শ্বেতা বচ্চন। এই তালিকায় শুধুমাত্র করণ আর অয়নই পরিবারের বাইরের!

  • Share this:

    #মুম্বই: কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে! আর কিছুক্ষণের মধ্যেই বিয়ের সানাই বাজতে চলেছে রণবীর আর আলিয়ার! এই  'হেভিওয়েট; বিয়ে নিয়ে অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে! শোনা যাচ্ছে, বিয়ের পরই 'রালিয়া' হনিমুনে উড়ে যাবেন! প্রথমে ঠিক ছিল দক্ষিণ আফ্রিকার জঙ্গলেই 'জঙ্গুলে' মধুচন্দ্রিমা যাপন করবেন কপোত-কপোতি, কিন্তু রণবীরের নতুন ছবি ‘অ্যানিমাল’-এর কাজ কাঁটা হয়ে দাঁড়াল। ২১ এপ্রিল থেকেই হীমাচল প্রদেশে নতুন ছবির কাজে ফিরতে হবে রণবীরকে। কাজেই আপাতত দক্ষিণ আফ্রিকায় হনিমুনের প্ল্যান স্থগিত!

    অন্যদিকে, বিয়ের পর ব্যস্ত হয়ে পড়বেন আলিয়া ভাট-ও। কাজ শুরু হয়ে যাবে তাঁর আগামী ছবি 'রকি অওর রানি কি প্রেম কাহানি'-র। তবে কি রণবীর আর আলিয়া হানিমুনেই যাবেন না? ধুর! তাও কখনও হয় নাকি! সূত্রের খবর, মে মাসে রণবীর কাপুরের ফুটবল টিম 'অল স্টারস ফুটবল' দুবাইয়ের শাবাব-আল-আহলি স্টেডিয়ামে এমিরেটস ইউনাইটেড-এর সঙ্গে ম্যাচ খেলবে। মে মাসের ৬ তারিখ দুবাই পোঁছবেন রণবীর কাপুর আর সেখানেই হবে রথ দেখা আর কলা বেঁচা দুই-ই! সূত্রের খবে, ৮ মে দুবাই যাবেন আলিয়া! ম্যাচের পর ১৫ মে পর্যন্ত দুবাইয়েই থাকবেন মিঞা-বিবি! সেখানেই কাটাবেন তাঁদের রূপকথার হানিমুন!

    আরও পড়ুন: পোলাও-মাংস নয়, নিজেদের বিয়েতে আলিয়া খাবেন বার্গার, রণবীর সুশি

    বৃহস্পতিবার দুপুর ৩টের সময় সাতপাকে ঘুরবেন আলিয়া-রণবীর। তবে, জাকজমকপূর্ণ-অতিথিদের ভিড়ে চিড়ে চ্যাপ্টা বিয়ে নয়, এই বিশেষ দিনের সাক্ষী থাকবেন শুধুমাত্র কাপুর আর ভাট পরিবারের সদস্যরা এবং ইন্ডাস্ট্রির খুব কাজের কিছু মানুষ। সূত্রের খবর, বিয়ের সময় হাজির থাকবেন, করিনা কাপুর, করিশ্মা কাপুর, করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় ও শ্বেতা বচ্চন। এই তালিকায় শুধুমাত্র করণ আর অয়নই পরিবারের বাইরের! যদিও এই দু'জনকে ভীষণ কাছের মানেন রণবীর-আলিয়া।

    বুধবার ছিল রণবীর-আলিয়ার মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। একমাত্র পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। বাজিমাত করলেন দুই দিদি করিশ্মা আর করিনা! যদিও মিঞা-বিবি কেমন সেজেছিলেন, তা জানা যায়নি! ভাইয়ের প্রাক বিয়ের অনুষ্ঠানে করিশ্মা রাঙিয়েছিলেন হলুদ সালোয়ার-কামিজে, করিনা ঝলমলাচ্ছিলেন সাদা লেহেঙ্গা-চোলিতে ।

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়েতে পরিবারের বাইরে বলিউড থেকে হাজির থাকছেন মাত্র ২ জন, কারা তাঁরা? পড়ুন

    ভিকি-ক্যাটরিনার মতোই  রণবীর-আলিয়ার বিয়ের যাবতীয় অনুষ্ঠান-ও হচ্ছে কড়া নিরাপত্তার ঘেরাটোপে। অতিথিদের বেশ কিছু নিয়ম মানতে হবে। বিয়ের অনুষ্ঠানের ছবি কোনওভাবেই ফাঁস করা যাবে না। জানা গিয়েছে, পঞ্জাবি রীতি অনুসারে বিয়ে করছেন দুজনে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর