Home /News /entertainment /
Ranbir Kapoor-Alia Bhatt Marriage: ১৪ বা ১৭ এপ্রিল নয়, ১৫ এপ্রিল বাঙালি নববর্ষেই বিয়ে করছেন রণবীর-আলিয়া

Ranbir Kapoor-Alia Bhatt Marriage: ১৪ বা ১৭ এপ্রিল নয়, ১৫ এপ্রিল বাঙালি নববর্ষেই বিয়ে করছেন রণবীর-আলিয়া

কেউ বলছেন ১৩ এপ্রিল, কেউ বা বলছেন ১৪ এপ্রিল, কোনও সূত্রের দাবি ১৭ এপ্রিল... কিন্তু এই তিনটে তারিখের কোনওটাই নয়! রণবীর আর আলিয়া বিয়ে করছেন বাংলা পয়লা বৈশাখের দিন।

  • Share this:

    #মুম্বই: এই মুহূর্তে বলিউডের সবথেকে চর্চিত বিষয় আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে! ৫ বছর প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন আলিয়া! এপ্রিলেই বিয়ের তারিখ, কিন্তু ঠিক কবে সাতপাকে বাঁধা পড়ছেব দু'জনে? এই নিয়ে নানা মুণির নানা মত! বিয়ের তারিখ নিয়ে চলছে জোর আলোচনা! কেউ বলছেন ১৩ এপ্রিল, কেউ বা বলছেন ১৪ এপ্রিল, কোনও সূত্রের দাবি ১৭ এপ্রিল... কিন্তু এই তিনটে তারিখের কোনওটাই নয়! রণবীর আর আলিয়া বিয়ে করছেন বাংলা পয়লা বৈশাখের দিন। বৈশাখী রাতে সাতপাকে বাঁধা পড়বেন চকোলেট বয় আর 'রাজি' তারকা! ট্যারট কার্ড রিডার দিব্যা পণ্ডিত জানান, '' ১৫ বৈশাখ খুব পয়া দিন, বিয়ের জন্য আদর্শ।''

    আগে ঠিক ছিল ডিসেম্বর মাসে বিয়ে করবেন রণবীর-আলিয়া। কিন্তু আলিয়ার দাদু এবং দিদা (সোনি রাজদানের মা এবং বাবা) অশীতিপর, বয়স ৯০ ছাড়িয়েছে। তাঁদের ইচ্ছা, ছোট নাতনির বিয়ে দেখা, তাঁদের ইচ্ছাপূরণ করতেই বিয়ের তারিখ এগিয়ে আনা হয়।

    ঋষি-পুত্রের বিয়ের অনুষ্ঠানে কেবলমাত্র পরিবার ও কাছের বন্ধুরাই আমন্ত্রিত। সূত্রের খবর, রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, জোয়া আখতাররা। অভিনেতা বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, ডিজাইনার মাসাবা গুপ্তা, মণীশ মালহোত্রারাও এই বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন। রণবীরের তুতো বোন করিনা, করিশ্মা, জামাইবাবু সইফ আলি খানও হাজির থাকবেন বিয়ের অনুষ্ঠানে। কাপুর ও ভাট পরিবারের সব তারকাই হাজির থাকবেন নবদম্পতিকে আর্শীবাদ দিতে।

    সূত্রের খবর আলিয়া তাঁর বিয়েতে সব্যসাচীর নকশা করা লেহেঙ্গাই পরবেন তবে বিয়ের পোশাকে নাকি মনীশ মালহোত্রারও ভূমিকা থাকবে। আলিয়া বিয়ের জন্য একটি গোলাপী লেহেঙ্গা বেছে নিয়েছেন। মাথার ওড়নাটি ডিজাইন করছেন মনীশ। রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কাপুরের বাড়ি আলোয় সাজানো হয়েছে। বাড়ির একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করা হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে বিয়ের উত্সব আনুষ্ঠানিকভাবে শুরু হয়েই গিয়েছে।

    ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু রণবীর-আলিয়ার প্রেমের গল্প। আর সেই ছবি মুক্তির আগেই পরিণতি পাচ্ছে এই প্রেম কাহিনি। উল্লেখ্য, চলতি বছর ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর