• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RANBIR KAPOOR ALIA BHATT KAREENA SAIF ALI KHAN ATTEND RANDHIR KAPOORS BIRTHDAY TC DC

সইফ-করিনা থেকে রণবীর-আলিয়া, রণধীর কাপুরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট!

এই রবিবার ৭৪ বছরে পা দিলেন তিনি। আর সেই সূত্রেই ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে একটি গেট-টুগেদারের আয়োজন করা হয়েছিল।

এই রবিবার ৭৪ বছরে পা দিলেন তিনি। আর সেই সূত্রেই ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে একটি গেট-টুগেদারের আয়োজন করা হয়েছিল।

  • Share this:

#মুম্বই: দিন কয়েক আগে আচমকা প্রয়াত হয়েছেন রাজীব কাপুর (Rajiv Kapoor)। তাই কাপুর পরিবারে এখনও শোকের ছায়া। তবে তার মাঝেও ছোটখাটো একটা ডিনার পার্টির আয়োজন করা হয়েছিল। উপলক্ষ্য রণধীর কাপুরের (Randhir Kapoor) জন্মদিন। এই রবিবার ৭৪ বছরে পা দিলেন তিনি। আর সেই সূত্রেই ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে একটি গেট-টুগেদারের আয়োজন করা হয়েছিল।

বাবার জন্মদিনে দুই মেয়ে অর্থাৎ করিশমা কাপুর (Karishma Kapoor) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) উপস্থিত ছিলেন। মেয়ে সামাইরা কাপুরের (Samaira Kapoor) সঙ্গে দেখা যায় করিশমাকে। অন্য দিকে, স্বামী সইফ ও ছেলে তৈমুর আলি খানের (Taimur Ali Khan) সঙ্গে দেখা যায় করিনাকে।

https://www.instagram.com/p/CLTOYUGA8WY/?utm_source=ig_embed

ক্যামেরায় ধরা পড়েছেন সইফ আলি খান (Saif Ali Khan)। ছোট্ট তৈমুরকে কোলে করে নিয়ে এগিয়ে চলেছেন তিনি।

https://www.instagram.com/p/CLR-s-6nVV1/?utm_source=ig_embed

এদিনের পার্টিতে রণধীরের ছোট ভাই ঋষি কাপুরের (Rishi Kapoor) পরিবারের সদস্যদের দেখা গিয়েছে। পার্টিতে উপস্থিত ছিলেন নীতু কাপুর (Neetu Kapoor) ও মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহনি (Riddhima Kapoor Sahni)। নীতু কাপুরের ছেলে অর্থাৎ রণবীর কাপুর (Ranbir Kapoor) ও তাঁর প্রেমিকা অভিনেত্রী আলিয়া ভাটকেও (Alia Bhatt) দেখা যায়।

https://www.instagram.com/p/CLTS-c8AFUt/?utm_source=ig_embed

রবিরার পার্টিতে রণধীরের বোন রিমা জৈনের (Rima Jain) ছেলে আদর জৈনকেও (Aadar Jain) দেখা গিয়েছে। প্রেমিকা তারা সুতারিয়ার (Tara Sutaria) সঙ্গে ডিনারে যোগ দিয়েছিলেন তিনি। অভিনেতা সঞ্জয় কাপুর (Sanjay Kapoor) ও স্ত্রী মাহিপ কাপুরকেও (Maheep Kapoor) দেখা যায়।

https://www.instagram.com/p/CLTP7XngoZG/?utm_source=ig_embed

প্রসঙ্গত, দিন কয়েক আগে রাজীব কাপুরকে হারিয়েছে কাপুর পরিবার। মাত্র ৫৮ বছর বয়সে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান রাজ কাপুরের (Raj Kapoor) ছোট ছেলে রাজীব। চিম্পু নামে পরিবার-পরিজনদের কাছে পরিচিত ছিলেন তিনি। তাঁকে হাসপাতালে নিয়ে যান বড় দাদা রণধীর কাপুর। তাই সেই বেদনাদায়ক মুহূর্তগুলি এখনও ভুলতে পারছেন না রণধীর। তার উপরে গত বছরই হারিয়েছেন অন্য ভাই ঋষি কাপুরকেও (Rishi Kapoor)। Times of India-কে দেওয়া এক সাক্ষাৎকারে রণধীর কাপুর বলেন- জানি না কী হচ্ছে? পরিবার থেকে মা কৃষ্ণা কাপুর (Krishna Kapoor), বড় বোন ঋতু কাপুর (Ritu Kapoor), ঋষি কাপুরের পর রাজীবও ছেড়ে গেল। এ ক্ষতি বোঝানোর ভাষা নেই। তাই কোনও উৎসব আনন্দ নেই। শুধু একটা ছোট গেট-টুগেদার ছিল!

উল্লেখ্য, রাজীবের মৃত্যুর সময়েও রণবীরের সঙ্গে আলিয়াকে কাপুরকে পরিবারের পাশে থাকতে দেখা যায়। মলদ্বীপের ট্রিপ বাতিল করে ফিরে আসেন নায়িকা। রাজীবের শ্রাদ্ধানুষ্ঠানেও দেখা যায় তাঁদের। এর আগে রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কাপুরের (Krishna Raj Kapoor) মৃত্যুর পরেও আলিয়াকে দেখা যায় কাপুর পরিবারের মনোবল বাড়াতে। আর এবার রণধীর কাপুরের জন্মদিনে দেখা গেল রণবীর-আলিয়াকে।

Published by:Dolon Chattopadhyay
First published: