Home /News /entertainment /
Ranbir Alia Wedding:কোন বয়সে প্রথম যৌন মিলন করেছিলেন রণবীর কাপুর? কেমন ছিল সেই দিনগুলো? জানালেন নায়ক নিজেই

Ranbir Alia Wedding:কোন বয়সে প্রথম যৌন মিলন করেছিলেন রণবীর কাপুর? কেমন ছিল সেই দিনগুলো? জানালেন নায়ক নিজেই

বলিউডে অভিষেকের পর তাঁর 'মায়াজাল' এড়াতে পারেননি ক্যাটরিনা, দীপিকাও! একমাত্র আলিয়ার-ই ক্ষমতা হল রণবীরকে ছাদনাতলা পর্যন্ত নিয়ে যাওয়ার! এর আগে সবাই-ই ডাহা ফেল করেছেন!

  • Share this:

    #মুম্বই: হাতে আর কয়েকটা মাত্র দিন! বাঙালি পয়লা বৈশাখের রাত, ১৫ এপ্রিল সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। তাঁদের বিয়ে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে! বিয়েতে কারা নিমন্ত্রিত? কারাই বা তালিকা থেকে বাদ? মেনুতে কী কী থাকছে? কোন ডিজাইনারের পোশাক পরবেন আলিয়া-রণবীর? অনুষ্ঠানের এ টু জেড নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই! এই গরমাগরম পরিবেশের মধ্যেই আরেকটি চাটুগরম প্রশ্ন ও তার উত্তর ভাইরাল হল! জানেন কি, বলিউডের 'চকোলেট বয়' রণবীর কাপুর কবে প্রথম ভার্জিনিটি হারান? অর্থাৎ, তিনি কবে প্রথম যৌন মিলন করেন? উত্তর শুনলে চোখ কপালে উঠবে!

    কাপুর পরিবারের 'ক্যাসানোভা' হিসাবে পরিচিত রণবীর মাত্র ১৫ বছর বয়সে প্রথম সঙ্গম করেন! নিজের মুখেই একটি সাক্ষাৎকারে সে-কথা স্বীকার করেন রণবীর কাপুর! তিনি আকপটে জানান, ছোট থেকেই তাঁর বান্ধবীর সংখ্যা অগুন্তি! মাত্র ১৫ বছর বয়সেই প্রথম যৌন মিলন করেন! একাধিক মহিলার সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক থেকেছে! লিভ-ইন সম্পর্কেও ছিলেন অনেকের সঙ্গে! রণবীর এও জানান, মাত্র ১৫ বছর বয়স থেকেই তিনি তামাক সেবন শুরু করেন, কলেজে পা দিয়ে শুরু হয় মাদকের নেশা। অনেক কষ্টে মাদকের নেশা ছাড়তে পেরেছিলেন কাপুর পুত্র! বলিউডে অভিষেকের পর তাঁর 'মায়াজাল' এড়াতে পারেননি ক্যাটরিনা, দীপিকাও! একমাত্র আলিয়ার-ই ক্ষমতা হল রণবীরকে ছাদনাতলা পর্যন্ত নিয়ে যাওয়ার! এর আগে সবাই-ই ডাহা ফেল করেছেন!

    এবার আসা যাক আলিয়ার 'যৌনতা' প্রসঙ্গে! একটি সাক্ষাৎকারে আলিয়াকে প্রশ্ন করা হয়েছিল, যৌন মিলনের সময় কোন ভঙ্গি তাঁর সব থেকে বেশি পছন্দের? এই প্রশ্ন সচরাচর সিংহভাগ নায়িকাই এড়িয়ে যাবেন, কিন্তু 'আলিয়া ইজ আলিয়া'! তিনি সাহসী, তিনি বোল্ড! অকপটে উত্তর দিলেন, তিনি সাধারণ মেয়ে, তাই সাধারণের দিকেই নজর বেশি। সঙ্গমের সময় ‘মিশনারি’ ভঙ্গিই পছন্দ তাঁর।

    আলিয়ার ভাই রাহুল ভাট জানিয়েছেন, বিয়েতে নিমন্ত্রিত থাকবেন মাত্র ২৮ জন। এঁদের মধ্যে অধিকাংশই পরিবারের সদস্য় বলে জানিয়েছেন তিনি। মুম্বইয়ের চেম্বুরে আরকে হাউজে আলিয়া ও রণবীরের বিয়ের আসর বসবে। একটি বড় বাসে করে তাঁরা সবাই আরকে হাউজে পৌঁছবেন বলে জানা যাচ্ছে। বাসে যথেষ্ট পরিমাণে নিরাপত্তা থাকবে বলেও জানিয়েছেন রাহুল। তিনি নিজেই নিরাপত্তা ব্যবস্থার দেখাশোনা করবেন। পেশায় স্বাস্থ্য-প্রশিক্ষক তথা অভিনেতা রাহুলের বক্তব্য, ড্রোন উড়িয়ে আকাশপথেও লাগাতার নজরদারি চলবে। ২০০ জন বাউন্সারকেও নিযুক্ত করা হয়েছে। বিয়ের কোনও খবর বা ছবি যাতে বাইরে ফাঁস না হয়, তার জন্য যাবতীয় চেষ্টা চালাচ্ছেন ভাট এবং কাপুর পরিবারের সদস্যরা।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর