ওকে বাধ্য করবেন না গলায় দড়ি দিতে, কার্তিকের পক্ষে দাঁড়িয়ে করণ জোহরকে তোপ কঙ্গনার

ওকে বাধ্য করবেন না গলায় দড়ি দিতে, কার্তিকের পক্ষে দাঁড়িয়ে করণ জোহরকে তোপ কঙ্গনার

ওকে বাধ্য করবেন না গলায় দড়ি দিতে; কার্তিকের পক্ষে দাঁড়িয়ে করণ জোহরকে ঠুকলেন কঙ্গনা!

'স্বজনপোষণ'-এর বিতর্কের ছায়া কি আরও একবার ফিরে আসতে চলেছে মুম্বইয়ের ফিল্ম ইন্ডাষ্ট্রিতে?

  • Share this:

    #মুম্বই: বেশ কয়েকমাস বিরতির আবার বলিউডে আভ্যন্তরীণ বনাম বহিরাগত বিতর্কের ছায়া। সৌজন্যে সেই কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার পর গোটা বলিউড জুড়ে শুরু তোলপাড় হয়ে যাওয়া 'স্বজনপোষণ'-এর বিতর্কের ছায়া কি আরও একবার ফিরে আসতে চলেছে মুম্বইয়ের ফিল্ম ইন্ডাষ্ট্রিতে?

    ঘটনার সূত্রপাত দিনকয়েক আগে। করণ জোহরের (Karan Johar) প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনসের ( Dharma Productions) পরবর্তী প্রজেক্ট 'দোস্তানা ২' (Dostana 2)-এর জন্য পূর্ব-নির্ধারিত চরিত্রাভিনেতা বদলের কথা ঘোষণা করা হয় আচমকাই। বলিউডের উঠতি স্টার কার্তিক আরিয়ান (Kartik Aaryan)-কে বাদ দিয়ে নতুন অভিনেতা নেওয়ার কথা জানানো হয়। কার্তিককে বাদ দেবার কারণ হিসাবে ওই প্রযোজনা সংস্থা তার উচ্ছৃঙ্খল আচরণকে দায়ী করে। আচমকা এই ঘোষণায় বেশ শোরগোল পড়ে যায় নেটিজেন মহলে। এর পরই কালবিলম্ব না করে ধর্মা প্রযোজনা সংস্থার প্রধান করণ জোহরকে নিজের Twitter হ্যাণ্ডেল থেকে আক্রমণ করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

    https://twitter.com/KanganaTeam/status/1383099606184169477?s=20

    করণকে লক্ষ্য করে কঙ্গনা লেখেন, 'কার্তিক নিজের যোগ্যতায় বলিউডে এতদূর এসেছে। নিজের যোগ্যতায় সে বলিউডে আরও এগিয়ে যাবে।' এখানেই না থেমে, কার্তিককে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা করে ও করণকে 'পাপা জো' হিসাবে সম্বোধন করে কঙ্গনা লেখেন 'পাপা জো ও তার স্বজনপোষণকারী বন্ধুদের বলছি, দয়া করে ওকে একা ছেড়ে দিন। ওর পেছনে পড়বেন না, যে ভাবে আপনারা সুশান্তের পিছনে পড়েছিলেন। দয়া করে ওকে বাধ্য করবেন না নিজের গলায় দড়ি দিতে। আবার বলছি ওকে একা ছেড়ে দিন।' এর পর করণকে শকুনের সাথে তুলনা করেন কঙ্গনা।

    https://twitter.com/KanganaTeam/status/1383101195145916418?s=20

    এই ট্যুইটের পর বেশ কিছু সময় পেরিয়ে গেলেও, ট্যুইট নিয়ে কোনও উত্তর আসেনি পরিচালক-প্রযোজক ও অভিনেতা করণ জোহরের কাছ থেকে। এমনকি কার্তিক আরিয়ানের বাদ পড়ার বিষয়টি নিয়েও মুখে কুলুপ এঁটেছেন তিনি। তবে তিনি চুপ করে থাকলেও, দু'টি ঘটনাই নেট-মাধ্যমে বেশ শোরগোল ফেলেছে। কার্তিক আরিয়ানের আচমকা বাদ পড়ার সিদ্ধান্তটিও মোটেই ভালোভাবে নেননি তার ভক্তকুল। কার্তিক বলিউডে নতুন। তার নিজস্ব ফ্যানবেস বা ভক্তবৃন্দ রয়েছে। অল্প সময়ের মধ্যেই 'লাভ আজ কাল ২ ( Love Aaj Kal 2)' 'পতি পত্নী অউর ওহ ( Pati Patni Aur Woh)' খ্যাত এই অভিনেতা বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন। তার বাদ পড়া নিয়ে Twitter-এ হতাশা ব্যক্ত করতে পিছপা হননি তার ভক্তরা।

    Published by:Rukmini Mazumder
    First published: