বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

হট প্যান্ট পরে শীর্ষাসন, দারুণ ভাইরাল নায়িকার থ্রো-ব্যাক ভিডিও

হট প্যান্ট পরে শীর্ষাসন, দারুণ ভাইরাল নায়িকার থ্রো-ব্যাক ভিডিও

এ বার রাকুলকে দেখা গেল হট প্যান্ট পরে শীর্ষাসন করতে ।

  • Share this:

#মুম্বই: ফিট থাকার জন্য বলিউডের নায়িকারা অনেক কিছুই করে থাকেন ৷ নিয়মিত ডায়েট, কঠিন ব্যায়াম, ঘণ্টার পর ঘণ্টা জিম ৷ তবেই বেতের মতে সুন্দর শরীর জোটে নায়িকাদের ৷

বলিউডে এ রকমই এক ফিটনেস ফিদা নায়িকা হলেন রাকুল প্রীত ৷ রাকুলের ফিটনেস রুটিন দেখলে অনেকেই হতবাক হন ৷ নিয়মিত ডায়েট থেকে শুরু করে কঠিন ব্যায়াম সবেতেই আছেন নায়িকা ৷ করোনা মহামারীর জন্য শুটিং ও চলচ্চিত্রের কাজ থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ফ্যানদের সঙ্গে জুড়ে থাকেন। রাকুল প্রীত প্রায় সময়ই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ভিডিও এবং ছবি শেয়ার করে থাকেন। শুধু এটিই নয়, তাঁর ফিটনেসের জন্যেও ফ্যানদের মধ্যে তিনি খুব জনপ্রিয়।

তবে এ বার রাকুলকে দেখা গেল হট প্যান্ট পরে শীর্ষাসন করতে ৷ তবে এই শীর্ষাসনের ভিডিওটি নতুন নয়, এটি তাঁর একটি পুরনো ভিডিও যা ইন্টারনেটে দারুণ ভাইরাল হচ্ছে!

দেখুন সেই ভিডিও---

নায়িকার এই ভিডিওতে তাঁর ফ্যানরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন এবং অভিনেত্রীর ফিটনেস এবং স্ট্রেন্থের প্রশংসাও করেছেন। রাকুল প্রীতের এই ভিডিওটি ইনস্টাগ্রামে ৭ লক্ষের বেশি বার দেখা হয়েছে। এই ভিডিওটি শেয়ার করার সময়, রাকুল প্রীত তাঁর ফ্যানদের কোনও বিশেষজ্ঞের অনুপস্থিতি ছাড়া এটি না করার পরামর্শ দিয়েছেন। এর আগে তিনি আরও একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে তাঁকে সূর্য নমস্কার করতে দেখা গিয়েছিল।

ভিডিওটির ক্যাপশনে রাকুল প্রীত লেখেন- ‘‘লকডাউন আমাকে সপ্তাহে কমপক্ষে ২ থেকে ৩ বার কম করে ১০৮ বার সূর্য নমস্কার করতে অনুপ্রেরনা দিয়েছে। সূর্য নমস্কার করার অনুভতি খুব আলাদা এবং এক আশ্চর্যজনক অভিজ্ঞতা।’’

Published by: Ananya Chakraborty
First published: July 24, 2020, 9:33 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर