• হোম
  • »
  • খবর
  • »
  • বিনোদন
  • »
  • RAKUL PREET SINGH HAS MOVED DELHI HIGH COURT SEEKING AN INTERIM DIRECTION TO ENSURE THAT THE MEDIA DOES NOT BROADCAST ANY PROGRAMME RELATING TO HER IN DRUG CASE PB

ড্রাগ যোগ নিয়ে মিডিয়া কভারেজ বন্ধ করতে, হাইকোর্টে আবেদন রাকুল প্রীত সিংয়ের !

ড্রাগ যোগ নিয়ে মিডিয়া কভারেজ বন্ধ করতে, হাইকোর্টে আবেদন রাকুল প্রীত সিংয়ের !

ড্রাগ যোগের কারণে আজ বাজেয়াপ্ত করা হয়েছে দীপিকা, শ্রদ্ধা কাপুরের মোবাইল ফোন।

ড্রাগ যোগের কারণে আজ বাজেয়াপ্ত করা হয়েছে দীপিকা, শ্রদ্ধা কাপুরের মোবাইল ফোন।

  • Share this:

    #মুম্বই: বলিউডে এখন টালমাটাল অবস্থা ! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা কিছু ঘটে চলেছে বলিউডে। সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআই শুরু করার পর সামনে আসে বলিউডের মাদক চক্র যোগের কথা। দীপিকা, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর সহ অনেককেই করা হয়েছে জেরা। আজ ডাকা হয়েছিল দীপিকা, সারা ও শ্রদ্ধাকে। দীপিকার ড্রাগ চক্র নিয়ে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথোন ফাঁস হয়ে যাওয়াতেই জড়িয়ে পড়েন দীপিকা। তিনি মেনে নেন ওই হোয়াটসঅ্যাপ তিনিই করেছেন। ওদিকে শ্রদ্ধা মেনে নিয়েছেন তিনি মাদক নিতেন। কিন্তু সারা আলি খান বলেছেন, তিনি শুধু মাদক নেননি। সিগারেট খেতেন সুশান্তের সঙ্গে। তবে শুধু এই সেলেবরাই নয়। জেরা করা হয় আরও অনেককে।

    গতকাল এনসিবি জেরার জন্য ডেকেছিল রাকুল প্রীত সিং ও দীপিকার ম্যানেজার করিশ্মাকে। তাঁদের পরে আবার ডাকা হবে। তবে এই ড্রাগ চক্র নিয়ে একের পর এক খবর হয়ে চলেছে। সংবাদ মাধ্যম সেলেবদের ড্রাগ যোগ নিয়ে সব তথ্য জানাচ্ছেন মানুষকে। এবার এই বিষয় নিয়েই রাকুল প্রীত সিং দ্বারস্থ হলেন হাইকোটের। তিনি জানিয়েছেন, তাঁকে এবং ড্রাগ নিয়ে যেন কোনও খবর কোনও মিডিয়ায় প্রচার করা বা লেখা না হয়। এই আবেদন জানিয়ে হাইকোর্টে আবেদন জানিয়েছেন এই বলি অভিনেত্রী।

    প্রসঙ্গত, ড্রাগ যোগের কারণে আজ বাজেয়াপ্ত করা হয়েছে দীপিকা, শ্রদ্ধা কাপুরের মোবাইল ফোন। কয়েক দিন আগেই ড্রাগ যোগ পাওয়ায় এনসিবি গ্রেফতার করেছে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিককে। রিয়া সুশান্তের তৎকালীন প্রেমিকা ছিলেন। এই কারণে প্রথম থেকেই তাঁকে অনেক কিছু নিয়েই সন্দেহ করা হয়েছিল। তবে সুশান্তের মৃত্যুর সঙ্গে কোনও যোগ না পাওয়া গেলেও রিয়াকে গ্রেফতার করা হয় মাদকযোগের জন্য। জামিনও পাননি তিনি। আজ দীপিকা, শ্রদ্ধা, সারাকে ছেড়ে দেওয়া হলেও ফের তলব করা হবে তাঁদের। তবে এই সেলেবদের সঙ্গে ঠিক কি সিদ্ধান্তে আসতে চায় এনসিবি, তা জানা যাবে তাঁরা রিপোর্ট পেশ করার পরই। তবে আপাতত যাতে রাকুল প্রীত সিংকে নিয়ে মিডিয়া কোনও খবর না করে তাঁর আবেদন জানিয়ে হাইকোর্টে আবেদন করলেও সিলমোহর দেয়নি হাইকোর্ট। ড্রাগ যোগে র্দীর্ঘ জেরা করা হয় এই বলি অভিনেত্রীকে। ফের ডাকা হবে তাঁকে। তাই আগে ভাগে নিজের জন্য আবেদন জানিয়ে রাখলেন অভিনেত্রী রাকুল প্রীত সিং।

    Published by:Piya Banerjee
    First published: