Rakhi Sawant: প্রায় ‘নগ্ন’ পোশাকে উত্তেজক যোগব্যায়ামের ভিডিও ভাইরাল রাখির! ছিছিক্কার ও ট্রোলিংয়ের বন্যা বইল নেটদুনিয়ায়

Photo Source: Instagram

ন্যুড অন্তর্বাস পরে রাখির যোগব্যায়ামের উত্তেজক ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। আর সেই ভিডিও দিয়ে রাখি প্রমাণ করলেন যে কমলি নেহি ছোড়তি

  • Share this:

#মুম্বই: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)মানেই মুচমুচে গসিপ। রাখি সাওয়ান্ত মানেই না বুঝে বেফাঁস মন্তব্য এবং তার থেকে শুরু হওয়া বিতর্ক। রাখি সাওয়ান্ত মানে আরও অনেক কিছু যার পুরোটা রাখি নিজেও বোধহয় ঠিক জানেন না। কিছুদিন আগেই ইন্ডিয়ান আইডলে (Indian Idol)রাখির অতিথি রূপে আসা নিয়ে সরগরম ছিল নেট দুনিয়া। মারাঠি সাজে সেজে দিব্যি ফুরফুরে মেজাজে ছিলেন রাখি। সবাই ভাবল মেয়ে বুঝি শুধরে গিয়েছে। কিন্তু হা হতোস্মি! ন্যুড অন্তর্বাস পরে রাখির যোগব্যায়ামের উত্তেজক ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। আর সেই ভিডিও আপলোড করে রাখি প্রমাণ করলেন যে কমলি নেহি ছোড়তি।

এমনিতেই Instagramহ্যান্ডলে রাখি প্রায়ই নিজের ছবি এবং কর্মকাণ্ডের নানা ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তাঁকে দেখা গেল মাথা নিচে ও পা উপরে রেখে যোগাসন করতে। তাঁকে সাহায্য করছিলেন তাঁর প্রশিক্ষক। কিন্তু অন্যান্য নায়িকাদের ক্ষেত্রে যা হয়ে থাকে সচরাচর সেটা রাখির ক্ষেত্রে হল না। অন্যান্য নায়িকারা হেড স্ট্যান্ড করে তারিফ কুড়ান দেদার। কিন্তু রাখির জন্য নেট দুনিয়ায় ট্রোলিংয়ের বন্যা বয়ে গেল। তাই বলে এটা ভাববেন না যে রাখির যোগব্যায়াম করার কোনও অধিকার নেই। যোগের পোজ তিনি নিখুঁত ভাবেই করেছেন। নেটিজেনরা তাঁকে ট্রোল করেছেন ন্যুড স্পোর্টস ব্রা পরার জন্য।

এর আগে রাখিকে দেখা গিয়েছে সলমন খান(Salman Khan)সঞ্চালিত বিগ বস(Bigg Boss)শোয়ে। আর সকলেই জানেন যে শো হিসেবে বিতর্ক সৃষ্টি করতে বিগ বসের জুড়ি নেই। আর বলাই বাহুল্য তার ভরপুর ফায়দা নিয়েছিলেন রাখি। কোমর বেঁধে ঝগড়া করা থেকে শুরু করে নিজের দিকে স্পটলাইট রাখতে কী না করেছেন তিনি। তাঁর জলের বোতল সুইমিং পুলে ফেলে দেওয়া নিয়ে তো গানই বেঁধে ফেললেন যশরাজ মুখোটে(Yashraj Mukhate)।

তবে অনেকেই তাঁকে এই ভিডিওর জন্য নগ্ন, অশালীন, অশ্লীল ইত্যাদি বললেও বিরোধীদের মুখে ঝামা ঘষে দিয়ে ভিডিওর লাইকের সংখ্যাও নেহাত কম হয়নি। রাখিকে দেখে অনেকেই যে যোগা করতে অনুপ্রাণিত হয়েছেন সেটাও লিখেছেন নেটিজেনরা।

আপাতত বাড়তি মেদ ঝরিয়ে ছিপছিপে তন্বী হওয়ায় মন দিয়েছেন বলিউডের আইটেম বম্ব!

Published by:Siddhartha Sarkar
First published: