Rakhi Sawant: নাচতে গিয়ে ক্যামেরার সামনে ছিঁড়ে গেল ব্লাউজ, ফের বিতর্কে রাখি সাওয়ান্ত

Rakhi Sawant: নাচতে গিয়ে ক্যামেরার সামনে ছিঁড়ে গেল ব্লাউজ, ফের বিতর্কে রাখি সাওয়ান্ত

নাচতে গিয়ে ক্যামেরার সামনে ছিঁড়ে গেল ব্লাউজ, দেখুন ভিডিও--

নাচতে গিয়ে ক্যামেরার সামনে ছিঁড়ে গেল ব্লাউজ, দেখুন ভিডিও--

  • Share this:

    #মুম্বই: বিতর্ক আর কিছুতেই পিছু ছাড়েনা রাখি সাওয়ান্তের! অবশ্য তিনিও জানেন, জীভাবে নিত্যনতুন কন্ট্রোভার্সি উসকে দিয়ে লাইমলাইটে থাকতে হয়! যেমন এই মুহূর্তে ওয়ার্ডরোব ম্যালফাংশনের জন্য চর্চায় বলিটাউনের কন্ট্রোভার্সি কুইন!

    তবে গোড়া থেকেই বলা যাক! হোলি স্পেশাল একটি এপিসোডের জন্য নাচছিলেন রাখি! কিন্তু ঠিকমতো নাচ শুরুর আগেই ছিঁড়ে গেল তাঁর ব্লাউজ! বুঝুন কান্ড! রাখির তো মুখ ইয়া বড় হাঁড়ি! সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, রাখি নালিশ করছেন যে নাচ শুরুর আগেই তাঁর ব্লাউজের এ কী হাল! এও দেখা যাচ্ছে, ক্রিউয়ের সদস্যরা ব্যস্ত রাখির ব্লাউজ সেলাই করতে।

    রাখির ভাষায়, '' আভি তো এক ঝটকা ভি নহি মারা, দেখো মেরা ব্লাউজ ফাট গয়া। ইয়ে দেখো ক্যায়সি ডোরি বানায়া হ্যায়।'' রাখি কিন্তু এবার বেজায় চটে গিয়েছেন! ঝাঁঝিয়ে বললেন, '' সবাই ভাবে শিল্পীরা ওয়ার্ডরপব ম্যালফাংশনিং-এর নামে বিতর্ক খাড়া করতে চায়! সব তাঁদেরই দোষ হয়! কিন্তু বাস্তবটা দেখুন! আমি কি নিজেই নিজের ব্লাউজ ছিঁড়ব?''

    সম্প্রতি ' তাওয়াইফ বাজার-এ-হুসন' নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করেছেন রাখি। কিছুদিন আগেই শিরোনামে এসেছিলেন রাখি, দাবি করেছিলেন জাভেদ আর্তার নাকি তাঁর বায়োপিক লিখছেন! পরে কিংবদন্তী লেখকও অবশ্য বলেন, রাখির দাবি ঠিক! রাখি এও বলেন, তিনি চান বায়োপিকে আলিয়া ভাট তাঁর চরইত্রে অভিনয় করুক।

    Published by:Rukmini Mazumder
    First published: