• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RAKHI SAWANT STOMPS OFF IN ANGER AFTER VEGETABLE SELLER IN MUMBAI QUOTES RS 1650 BILL PB

Viral Video: ১,৬৫০ টাকার সবজি বিল, দোকানিকে মুলো দিয়ে মারতে গেলেন রাখি সাওয়ান্ত

একেবারে ১,৬৫০ টাকার সবজি বিল! রেগে ফায়ার রাখি সাওয়ান্ত!

Rakhi Sawant: বিগ বস ১৪ (Bigg Boss 14)-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) সবজি কেনাকাটার জন্য স্থানীয় বাজারে গিয়েছিলেন।

  • Share this:

#মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপজ্জনক অবস্থা দেশের। এই অতিমারীর সব থেকে বেশি প্রভাব দেখা দিয়েছে মহারাষ্ট্রে। বিশেষত মুম্বইয়ের মতো শহরে পরিস্থিতি আরও খারাপ হচ্ছে। বৃহস্পতিবার ৬১,৬৯৫টি করোনা সংক্রমণের রিপোর্ট সামনে এসেছে। মোট সংখ্যা বেড়ে হয়েছে ৩৬,৩৯,৮৫৫। মুম্বইয়ে ৮,২২৭টি নতুন কেস পাওয়া গেছে। এই সবের মধ্যে মুম্বইয়ে ঘটে গেল আরও এক ঘটনা। বিগ বস ১৪ (Bigg Boss 14)-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) সবজি কেনাকাটার জন্য স্থানীয় বাজারে গিয়েছিলেন। সেখানেই ঘটে বিপত্তি, তাঁর নেওয়া ফল ও কিছু সবজির দাম ধার্য করা হয় ১,৬৫০ টাকা। তৎক্ষণাৎ রাখি রেগে যান। এই ভিডিও ইতিমধ্যে নেটপাড়ায় ভাইরাল হয়েছে।

এন্টারটেনমেন্ট কুইনকে এই ভিডিওতে পাপারাৎজি ফটোগ্রাফারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। রাখি এদিন একটি ধূসর টি-শার্ট এবং লাল ডেনিম স্কার্ট পরে ছিলেন। তাঁর দুটো চুলের বিনুনি করা ছিল এবং চোখে চশমা পরেছিলেন। ভিডিওতে বোঝা গিয়েছে রাখি বিক্রেতাকে বিভিন্ন ধরণের সবজি-ফল প্যাক করতে বলেছে। সেই সময়ে একটি মজার ঘটনা ঘটে, দোকানদার তাঁকে সবজিগুলির জন্য ১,৬৫০ টাকা ধার্জ করতেই অভিনেত্রী অবাক হয়ে একেবারে রেগে যান। তাঁর মনে হয় এই দাম ইচ্ছে করে বাড়ানো হয়েছে। তিনি চিৎকার করতে করতে খালি হাতেই নিজের গাড়িতে গিয়ে বসে পড়েন। তিনি বললেন "সবজি বিক্রেতা লোকজনকে লুট করছে"!

View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

রিয়েলিটি শো বিগ বস ১৪-র পরে রাখিকে প্রায়শই বাইরে এবং শহরের বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। কয়েক দিন আগে, তাঁকে রাস্তার ধারে ডাব কিনবার সময়ে পাপারাৎজি ফটোগ্রাফারা লেন্সবন্দি করেন। সে দিন তিনি ওই এলাকার দরিদ্র বাচ্চাদের নারকেলও কিনে দেন। এমনকি তাঁর সামনে নাচতে বলে কিছু শিশুকে আপেল কিনে উপহার দেন এবং বাচ্চাগুলোকে ভিক্ষার পরিবর্তে পড়াশোনা করতে উপদেশ দেন। এতে অভিনেত্রীর ভালো মনের প্রকাশ পায়। রাখি ইটাইমস-কে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন কী ভাবে বিগ বস ১৪ তাঁর জীবন বদলে দিয়েছে। তিনি বলেন এর আগে মানুষ তাঁকে বেশি পাত্তা দিত না এবং চিত্রসাংবাদিকরাও তাঁর এত ফটো তুলতেন না। তবে এই শো-এর পর তিনি আলাদা স্বীকৃতি পেয়েছেন। তিনি একটা ঘটনার কথা উল্লেখ করেন, যেখানে একটি ৫ বছরের বাচ্চা মেয়ে রাখিকে চিনতে পারে এবং তাঁকে দেখে বাচ্চাটি উৎসাহিত হয়ে পড়ে।

Published by:Piya Banerjee
First published: