Home /News /entertainment /
Rakhi Sawant: নতুন প্রেমিকের ধমকানিতে ক্লিভেজ দেখানোর উপায় নেই রাখির, লক্ষ্মণরেখা টেনেছেন আদিল

Rakhi Sawant: নতুন প্রেমিকের ধমকানিতে ক্লিভেজ দেখানোর উপায় নেই রাখির, লক্ষ্মণরেখা টেনেছেন আদিল

রাখি জানালেন, ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও 'গডফাদার' নেই বলেই খানিক খোলামেলা পোশাক পরতে হয়, নয়তো কেউ কাজ দেবে না। তাঁর একটিই অনুরোধ প্রেমিকের কাছে, কেবল যেন পা-খোলা পোশাক পরার অনুমতি দেন তিনি। (Rakhi Sawant)

  • Share this:

    #মুম্বই: ''ফ্যাশন করো, ক্লিভেজ দেখিও না।'' রাখি সওয়ান্তকে শৃঙ্খলায় বেঁধে রেখেছেন তাঁর নতুন প্রেমিক আদিল খান দুরানি। আদিলের টানা লক্ষ্মণরেখা মেনে চলতে হচ্ছে রাখিকে। পোশাকের পছন্দ, সাজগোজ সব বদলে ফেলছেন তারকা। কেবলমাত্র তাঁর প্রেমিক নিষেধ করেছেন বলে। সে কথা খুব গর্বের সঙ্গে বললেনও রাখি। পাপারাৎজিদের সামনে জানালেন, তিনি লক্ষ্মণরেখা মেনে চলছেন।

    আরও পড়ুন: ক্যামেরার সামনে স্বল্প পোশাকে যা নয় তাই! মাশুল দিলেন উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

    আদিলকে পাশে নিয়ে রাখি বললেন, ''উনি বলেন, ফ্যাশন করো, ক্লিভেজ দেখিও না। ওঁর পছন্দ নয়, আমি ক্লিভেজ দেখাই। যে কোনও অনুষ্ঠানে আদিল পোশাক বেছে দেওয়ার পরেই আমি সাজগোজ করি। আদিল যেটা নিষেধ করেন, সেটা আমি পরি না। কারণ আমি ইন্ডাস্ট্রি, জনতা, আদিল, তাঁর পরিবার, সবাইকে নিয়ে চলতে চাই। শৃঙ্খলায় থাকতে চাই আমি। আদিলকে তো বলেছি, কেউ নিজের ইচ্ছায় খোলামেলা পোশাক পরে না।''

    View this post on Instagram

    A post shared by FilmyKalakar (@filmykalakar)

    রাখি জানালেন, ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও 'গডফাদার' নেই বলেই খানিক খোলামেলা পোশাক পরতে হয়, নয়তো কেউ কাজ দেবে না। তাঁর একটিই অনুরোধ প্রেমিকের কাছে, কেবল যেন পা-খোলা পোশাক পরার অনুমতি দেন তিনি। তবেই খানিক লোক জন তাঁকে কাজে ডাকবেন। কিন্তু রাখির এই অনুরোধ কি রাখবেন তাঁর শৃঙ্খলাবদ্ধ প্রেমিক? তার উত্তর মিলবে পরবর্তী কোনও অনুষ্ঠানে।

    আরও পড়ুন: শিফন শাড়িতে জড়ানো তুলতুলে শরীর, কিয়ারা আডবানীর 'কালাজাদু' ভাইরাল!

    এই ভিডিওটির সময়েও রাখি গা ঢাকা টিশার্ট পরে রয়েছেন। তবে কি সত্যিই প্রেমিকের কথা মেনে জীবন যাপন করছেন বলিউডের এই তারকা?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Rakhi Sawant

    পরবর্তী খবর