বিগ বসের বাড়িতে প্যান্ট ভিজিয়ে ফেললেন রাখি সাওয়ান্ত, ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে?

বিগ বসের বাড়িতে প্যান্ট ভিজিয়ে ফেললেন রাখি সাওয়ান্ত, ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে?
বিগ বসের বাড়িতে থাকতে যাওয়াটা অনেকের কাছেই রীতিমতো একটা আতঙ্কের বিষয়!

বিগ বসের বাড়িতে থাকতে যাওয়াটা অনেকের কাছেই রীতিমতো একটা আতঙ্কের বিষয়!

  • Share this:

#মুম্বই: বিগ বসের বাড়িতে থাকতে যাওয়াটা অনেকের কাছেই রীতিমতো একটা আতঙ্কের বিষয়! পরিবার এবং বাইরের দুনিয়ার সঙ্গে সব সংস্রব বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে বলেই শুধু নয়, সঙ্গে রয়েছে অন্য বাসিন্দাদের দুর্ব্যবহারও। এই সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে যদি চলা যায়, তা হলেই একমাত্র বিগ বস আর দেশবাসীর মনের সঙ্গে জিতে নেওয়া যায় পুরস্কারটা! রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) প্রথমবার যখন ঢুকেছিলেন, তখন তিনি পুরস্কার জিততে পারেননি। আর এবার তো তিনি চ্যালেঞ্জার হিসেবে ঢুকেছেন ওই বাড়িতে, ফলে তাঁকে ঠিক প্রতিযোগীদের দলে ফেলা যায় না। কিন্তু খোদ চ্যালেঞ্জার এমন কোন চ্যালেঞ্জের মুখে পড়লেন যে জামাকাপড় নোংরা হয়ে গেল?

সম্প্রতি খবর মিলেছে যে বিগ বসের বাড়িতে না কি রাখি প্যান্টে প্রস্রাবত্যাগ করে ফেলেছেন! অবশ্য, যেটুকু জানা গিয়েছে, তার ভিত্তিতে বলাই যায় যে ঘটনায় তাঁর কোনও হাত ছিল না! হয়েছে কী, সম্প্রতি লাল আর হলুদ- এই দুই দলে ভাগ হয়ে গিয়েছেন বিগ বস প্রতিযোগীরা। লাল দলের ক্যাপ্টেন রুবিনা দিলায়ক (Rubina Dilaik), তাঁর দলে রয়েছেন রাখি, স্বামী অভিনব শুক্লা (Abhinav Shukla), বিকাশ গুপ্তা (Vikas Gupta) আর দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। অন্য দিকে হলুদ দলের নেতৃত্বে আছেন রাহুল বৈদ্য (Rahul Vaidya)। এই দলে তিনি ছাড়া আছেন অ্যালি গনি (Aly Goni), আরশি খান (Arshi Khan), সোনালি ফোগট (Sonali Phogat) আর নিকি তাম্বোলি (Nikki Tamboli)।
View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

খবর মোতাবেকে, আরশি না কি লাল দলের কাউকে বাথরুমে যেতে দিচ্ছিলেন না। বাথরুমটা পড়েছে হলুদ দলের এলাকার মধ্যে, অতএব তার দরজা আটকে দাঁড়িয়ে ছিলেন তিনি। পরিস্থিতি দেখে রুবিনা তাঁর দলের সদস্যদের কম জল খাওয়ার পরামর্শ দেন, যাতে চট করে বাথরুমে যাওয়ার দরকার না পড়ে! তা, রাখি কি ক্যাপ্টেনের কথা শোনেননি?বলা মুশকিল! তবে খবর বলছে যে তাঁর বাথরুম যাওয়াটা যখন প্রায় একান্ত জরুরি হয়ে উঠেছে, সেই সময়েও অসহযোগিতা চালিয়ে যাচ্ছিলেন আরশি। ফলে আর থাকতে না পেরে প্যান্ট ভিজিয়ে ফেলেন রাখি। এ কথা জানতে পেরে রুবিনা ঘরে গিয়ে তাঁকে পোশাক বদলে আসার পরামর্শ দেন। রাখি অনুরোধ করেন- এটা যেন রুবিনা কাউকে না জানান, নয় তো সবাই তাঁকে নিয়ে হাসাহাসি করবেন!কিন্তু এখন তো সব জানাজানি হয়ে গেল, তা হলে?
Published by:Akash Misra
First published: