শেষে কিনা পাগল ! দীপিকা সেজে রাস্তায় স্বামীকে খুঁজছেন রাখি সাওয়ান্ত ! ভাইরাল ভিডিও

দীপিকার মতো সেজে রাখির নয়া মস্তানি, খুঁজছেন স্বামীকে! রীতেশ কি সম্পর্ক ছেঁটে দিয়েছেন না কি?

ছবিওয়ালাদের প্রশ্নের উওরে বললেন, তিনি তাঁর বাজিরাও অর্থাৎ রীতেশ-কে খুঁজে পাওয়ার প্রত্যাশায় কমপ্লেক্সে ঘুরছেন।

  • Share this:

#মুম্বই: আর কী কী করবেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)? তাঁকে ফুল এন্টারটেনমেন্ট একেবারে বললেও কম বলা হবে। মাঝেমাঝেই তিনি নানা অবতারে ধরা দেন, কখন কী করে বসবেন, তা হয় তো তিনি নিজেও জানেন না। এবার সরাসরি বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ‘বাজিরাও মস্তানি’ (Bajirao Mastani) ছবির দিওয়ানি মস্তানি (Deewani Mastani) গানের সাজে রাস্তার মাঝে সকলকে ধরা দিলেন রাখি। রাখি হঠাৎ এমনটা কেন করলেন তার উত্তর খুঁজছেন অনেকেই! শুক্রবার, রাখি এমন সাজেই সেজে তাঁর মুম্বইয়ের কমপ্লেক্সের ভিতরে ঘোরাঘুরি করছিলেন, আসলে তিনি কাউকে খুঁজছিলেন। তার জন্য ‘ড্রামা কুইন’-কে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ছবি ‘বাজিরাও মস্তানির’ একটি গানের দৃশ্যের আদলে পোশাকও পরতে হয়েছিল। পোশাক, গয়না, রূপটান, বাদ্যযন্ত্র, মাথার পাগড়ি- কোনও কিছুতেই ফাঁক রাখেননি তিনি। এমনকি টানা নথও দুলতে দেখা গিয়েছে তাঁর নাকে। তিনি ছবিওয়ালাদের প্রশ্নের উওরে বললেন, তিনি তাঁর বাজিরাও অর্থাৎ রীতেশ-কে খুঁজে পাওয়ার প্রত্যাশায় কমপ্লেক্সে ঘুরছেন।

View this post on Instagram

A post shared by ETimes TV (@etimes_tv)

ফটোগ্রাফাররা যখন তাঁকে জিজ্ঞাসা করে এমন পোশাকে তিনি কেন ঘুরছেন, উত্তরে রাখি বলেন কোভিড ১৯-এর কারণে তাঁর স্বামী রীতেশের সঙ্গে তিনি দেখা করতে পারছেন না। তাছাড়া সেলেব্রিটি ডান্স রিয়েলিটি শো নাচ বালিয়ে সিজন ১০-এ (Nach Baliye Season 10) চুক্তি স্বাক্ষর করেছিলেন, সেখানে তাঁর স্বামীর সঙ্গে দেখা করার কথা ছিল। ফলে তিনি খুব উত্তেজিত হয়েছিলেন। তবে, যখন থেকে তিনি শুনেছেন যে অতিমারীর কারণে শো-টি হচ্ছে না, এর পর থেকেই রাখির মন খারাপ হচ্ছে। তাই তাড়াতাড়ি শো শুরু করার দাবিও রাখেন চ্যানেল কর্তৃপক্ষের কাছে। তিনি এই পরিস্থিতিতে খতরোঁ কি খিলাড়িতেও (Khatron Ke Khiladi) অংশগ্রহণ করতে পারেনি বলে জানান।

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত ইন্ডাস্ট্রির ড্রামা কুইন হিসাবে পরিচিত। তিনি প্রায়শই এমন ক্রিয়াকলাপগুলিতে লিপ্ত থাকেন যা মানুষের দৃষ্টি আকর্ষণ করে। বিগ বস ১৪-এ (Bigg Boss 14) অংশ নিয়ে দর্শকদের হৃদয়ে জায়গা বানিয়েছেন তিনি। এবার বাইরে বেরিয়েও নতুন নতুন অবতারে মানুষের মনে জায়গা বানিয়ে চলেছেন।

Published by:Piya Banerjee
First published: