• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RAKHI SAWANT ARRIVES AT BIGG BOSS OTT HOUSE IN SPIDER WOMAN COSTUME FOR DHARNA VIDEO GOES VIRAL PB

Rakhi Sawant: স্পাইডার ওম্যান সেজে বিগ বসের ঘরের সামনে অশ্লীল নাচ, ধর্না রাখি সাওয়ান্তের ! ভাইরাল ভিডিও

photo source Instagram

Rakhi Sawant: জোর করে বিগ বসে যাবেন বলে রাস্তায় স্পাইডার ওম্যান সেজে বসে আছেন রাখি সাওয়ান্ত। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

  • Share this:

    #মুম্বই: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। বলিউডের এই কন্যা পারেন না এমন কোনও কাজ নেই। কখনও জিমে গিয়ে নাচছেন আবার কখনও দীপিকা পাড়ুকোনের মতো করে সেজে রাস্তায় রাস্তায় ঘুরছেন। কখনও বলছেন তিনি বিবাহিত, বর সামনে আসতে চাইছেন না। আবার বলছেন, তিনি নাকি পাত্র খুঁজছেন বিয়ের জন্য। তিনি যে ঠিক কি বলেন আর করেন তার হিসেব কারও জানা নেই। বিগ বস হাউসে ২০২০ তে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত। রাখি যাওয়ার পর থেকেই বদলে যায় বিগ বসের চিত্র। আলু কাটতে কাটতে বলছেন, আলু নাকি ক্যান্সার পর্যন্ত ঠিক করে দিতে পারে। আবার মাঝ রাতে ঘুম থেকে উঠে বলছেন তাঁকে নাকি ভূতে ধরেছে। এমন সব নানান অদ্ভুত কাণ্ড তিনি ঘটিয়েছেন বিগ বস ১৪-র ঘরে। সলমন খান ডেকে নিয়ে গিয়েছিলেন রাখিকে।

    রাখি একাই জমিয়ে দিয়েছিলেন গোটা বাড়ি। সে সময় রাখির মা অসুস্থ ছিলেন। বিগ বস ১৪ থেকে রাখি ২৭ লক্ষ টাকা জিতে ছিলেন। যা দিয়ে তিনি মায়ের চিকিৎসা করান। এমনকি সলমন খানও রাখিকে সাহায্য করেন। সকলে বলেন রাখি খুব ভালো এন্টারটেইনার। মজা দেওয়ার জন্য সে সব করতে পারে। আবার অনেকে বলে ফুটেজ নেওয়ার জন্য বা মিডিয়ার অ্যাটেনশন পেতে এমন কোনও কাজ নেই যা রাখি পারেন না। নিজেকে নিয়ে সারাক্ষণ মজা করেন রাখি।

    এবছর বিগ বস ১৫(Bigg Boss OTT) শুরু হয়েছে। ওটিটি-তে প্রথমবার দেখানো হচ্ছে বিগ বস। এই প্রথমবার সলমন খান হোস্ট করছেন না। তাঁর বদলে দেখা যাচ্ছে করণ জোহরকে। আর তা নিয়ে অনেকের আপত্তি আছে। সলমন খানের মতো শো এগিয়ে নিয়ে যেতে পারছেন না করণ। এমনকি এখানেও নাকি নেপোটিজমকে বাহবা দিচ্ছেন করণ। এমন অভিযোগও উঠেছে। এ বছর রাখিকে বাদ দিয়েই শো শুরু হয়েছে। কিন্তু সে সব ভুলে নিজের ব্যাগ গুছিয়ে বিগ বস ১৫-র ঘরের সামনে চলে এসেছেন রাখি। স্পাইডার ওম্যান সেজেছেন তিনি। লাল নীল পোশাকে পুরো স্পাইডার ম্যানের মতো সেজে চলে এসেছেন বিগবসের ঘরের সামনে। সেখানে মাটিতে শুয়ে পড়ে চিৎকার করছেন, বিগ বস আমাকে ঘরে ডেকে নাও বলে। কিন্তু তাঁর কথা কানেও তুলছেন না বিগবসের কেউ। কারণ এবারের লিস্টে রাখির নাম নেই। তাই তাঁকে ডাকা হয়নি। কিন্তু জোর করে বিগ বসে যাবেন বলে রাস্তায় স্পাইডার ওম্যান সেজে বসে আছেন রাখি সাওয়ান্ত। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: