• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RAJ KUNDRAS PORN CASE KANGANA RANAUT SAYS SHELL MAKE EXPOSE FILM TITLED TIKU WEDS SHERU SS

Kangana on Raj Kundra Case: পরের ছবিতে রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি ব্যবসা দেখাতে চলেছেন? ফের সোশ্যাল মিডিয়া পোস্টে বিস্ফোরক কঙ্গনা!

File Photo

মুখ খুললেন কঙ্গনা রানাওত (Kangana Ranaut)। বলিউডকে তুলনা করলেন নর্দমার সঙ্গে।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) সোমবার গভীর রাতে গ্রেফতার করে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ ৷ অশ্লীল ছবি তৈরি করা ও তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন তিনি৷ সেই নিয়ে এবার মুখ খুললেন কঙ্গনা রানাওত (Kangana Ranaut)। বলিউডকে তুলনা করলেন নর্দমার সঙ্গে।

কঙ্গনা তাঁর ইনস্টা স্টোরিতে বিষয়টি নিয়ে মত প্রকাশ করেন। লেখেন, "এই জন্যই আমি এই ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। সব চকচকে জিনিস সোনা হয় না। আমার প্রোডাকশনে তৈরি আগামী ছবি ‘টিকু ওয়েডস শেরু’-তে আমি বলিউডের সমস্ত নোংরা দিকের পর্দা ফাঁস করব। ইন্ডাস্ট্রিতে মূল্যবোধ ও দৃঢ়তার প্রয়োজন রয়েছে।"

এর আগেও রাজ্য রাজনীতি থেকে শুরু করে বলিউডের একাধিক বিষয় নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বেশ কয়েকটি বিষয়ে তিনি বিতর্কেও জড়িয়ে পড়েন। শিকার হন ট্রোলিংয়ের। ইন্ডাস্ট্রিতে বহু মানুষের সঙ্গেই তাঁর ভালো সম্পর্ক নেই।

বিষয়টির শুরু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে। অভিনেতার মৃত্যু যে একেবারেই স্বাভাবিক মৃত্যু নয়, তা নিয়ে মুখ খুলেছিলেন তিনি। সরব হয়েছিলেন সঠিক ও সত্য বিচার নিয়ে। উঠে এসেছিল নেপোটিজমের কথা। আর তার পর থেকেই একের পর এক বিষয় নিয়ে সরব হয়েছেন তিনি। আক্রমণ করেছেন বহু সেলেবকে। বলিউডের একাংশ তাই অভিনেত্রীকে পছন্দ করে না বললেই চলে। কিন্তু এসবকে কার্যত পাত্তা দেন না কুইন। বরং নিজের মত প্রকাশ করা ও যে কোনও বিষয়ের প্রতিবাদ করতেই দেখা যায় তাঁকে।

সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন অভিনেত্রী। সেই সংস্থারই পরবর্তী ছবিতে বলিউডের ডার্ক সাইড তুলে ধরার কথা জানান তিনি।

প্রসঙ্গত, পর্নোগ্রাফি ছবি ও মোবাইল অ্যাপ হটশট-এর মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে শিল্পপতি রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে, এমনই দাবি ছিল পুলিশ কর্তাদের। গতকাল তাঁকে আদালতে পেশ করা হয়। আগামী শুক্রবার পর্যন্ত তাঁকে পুলিশি হেপাজতে থাকার নির্দেশ দিয়েছেন বিচারক।

রাজের সংস্থার IT বিভাগের দায়িত্বে থাকা রায়ান থ্রোপকেও গ্রেফতার করা হয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত মোট ৯ জন গ্রেফতার হয়েছে। পুলিশ জানিয়েছে, অ্যাপের সঙ্গে কোনও রকম লেনদেন অস্বীকার করেছেন রাজ।

Published by:Siddhartha Sarkar
First published: