'অর এহাপে পার্টি চল রাহি হ্যায়' ! বাড়ির পার্টিতেই তুমুল নাচ রাজ-শুভশ্রীর ! ভাইরাল ভিডিও

photo source Instagram

শনিবার রাত মানেই পার্টি। রাজ চক্রবর্তীর বাড়িতে হাজির হয়েছেন বন্ধু-বান্ধব। কালো শাড়িতে দেখা যাচ্ছে শুভশ্রীকে।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়া আসার পর থেকে ভাইরাল শব্দটার সঙ্গে আমরা পরিচিত হয়েছি। রোজ সারা বিশ্বে কিছু না কিছু ভাইরাল হয়ে চলেছে। এই যেমন কয়েক দিন আগেই একটি ভিডিও তুমুল ভাইরাল হয়। এক ভারতীয় মেয়ে বন্ধুদের নিয়ে পার্টি করতে যায়। সে সেলফি ক্যামেরা অন করে ভিডিও করে। সেখানে সে ভাঙা ভাঙা হিন্দি তে বলে, "ইয়ে ইয়ামারি কার হ্যায়, ইয়া ইয়ামারি পার্টি হোরাই এ'। অদ্ভুত শুনতে লাগে তার এই কথা। সঙ্গে এই ভিডিও নিয়ে র‍্যাপ তৈরি হয়ে যায়। যা মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সব সেলেব থেকে সাধারণ মানুষকে এই র‍্যাপ ভাইরালে ভিডিও বানিয়ে পোস্ট করতে দেখা যায়।

    কয়েক দিন আগে গোয়াতে গিয়ে মিমি ও পার্ণো মিত্রও এই র‍্যাপ ভাইরালে ভিডিও বানিয়ে শেয়ার করেন। যা নিয়ে তুমুল চর্চা হয়। এবার সেই খাতায় নাম লেখালেন রাজ-শুভশ্রী। কয়েক মাস আগেই ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন শুভশ্রী। ছেলের নাম রেখেছেন ইউভান। এ কথা এখন সবার জানা। শুভশ্রীর ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সব সময় চর্চা হয়েছে। জন্মের পর থেকেই তৈমুরের মতো সেলেব ইউভান। দারুণ মিষ্টি বাচ্চা। সন্তান জন্মের পর সামান্য মোটা হয়েছেন শুভশ্রী। কয়েকদিন আগেই ছেলেকে নিয়ে সরস্বতী পুজোতে অংশ নিতে দেখা যায় তাঁকে। এবার দেখা গেল পার্টি করতে।

    শনিবার রাত মানেই পার্টি। রাজ চক্রবর্তীর বাড়িতে হাজির হয়েছেন বন্ধু-বান্ধব। কালো শাড়িতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। এরপর তাঁরা ওই ভাইরাল র‍্যাপে একটি মজার ভিডিও বানান। রাজকে দেখিয়ে সবাই বলেন, ' ইয়ে হাম হ্যায়, ইয়ে ইনকা ঘর হ্যায়, অর এহাপে পার্টি চল রাহি হ্যায়'। বলেই সবাইকে রাজকে দেখান। আর চিৎকার করে রাজ বলতে থাকেন পার্টি হোরাহি হ্যায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ। যা মুহূর্তে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: