Home /News /entertainment /
Radhika Merchant: আম্বানি আয়োজিত অনুষ্ঠানে বলি তারকার সমাবেশ, রাধিকার নাচে মুগ্ধ অতিথিরা

Radhika Merchant: আম্বানি আয়োজিত অনুষ্ঠানে বলি তারকার সমাবেশ, রাধিকার নাচে মুগ্ধ অতিথিরা

Radhika Merchant: করোনার বিধিনিষেধ মেনেই সকল অতিথিকে আপ্যায়ন করেছেন তাঁরা। অনুষ্ঠানে যাওয়ার আগে করোনা পরীক্ষা করিয়ে নিতে হয়েছে সবাইকে।

  • Share this:

    #মুম্বই: রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানি এবং তাঁর স্ত্রী নীতা আম্বানি আয়োজিত অনুষ্ঠান উপলক্ষে 'জিও ওয়ার্ল্ড সেন্টার'-এ তারকার সমাবেশ। নৃত্যশিল্পী রাধিকা মার্চেন্ট প্রথম বার মঞ্চে নিজের অনুষ্ঠানে নাচ করলেন। ব্যবসায়ী বী রেন মার্চেন্ট এবং শৈলা মার্চেন্টের বড় কন্যা রাধিকা ভারতনাট্যম নৃত্য প্রতিভা প্রথম বার দর্শকদের সামনে তুলে ধরলেন। আম্বানি পরিবারের ছোট পুত্র অনন্ত আম্বানির বাগদত্তা রাধিকা। এই অনুষ্ঠান আয়োজনের মূল কর্ণধার আম্বানি পরিবার এবং মার্চেন্ট পরিবার।

    অনিল আম্বানি, টিনা আম্বানি, মুকেশ আম্বানি, নীতা আম্বানি, তাঁদের বড় পুত্র আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোক মেহতা ভারতীয় পোশাকে উপস্থিত হয়েছিলেন রাধিকার অনুষ্ঠানে। হাজির হয়েছিলেন বলিউডের তারকারাও। সলমন খান, আমির খান, রণবীর সিং। তা ছাড়া প্রাক্তন ক্রিকেটার জাহির খান এবং তাঁর স্ত্রী সাগরিকা ঘাটগেও রাধিকার নাচ দেখতে গিয়েছিলেন। ধীরুভাই আম্বানি নামাঙ্কিত স্কোয়ার পেরিয়ে 'দ্য গ্র্যান্ড থিয়েটার'-এ পা রেখেছেন অতিথিরা। প্রত্যেক অতিথিকে সাদরে অভ্যর্থনা জানিয়েছে আম্বানি এবং মার্চেন্ট পরিবার।

    করোনার বিধিনিষেধ মেনেই সকল অতিথিকে আপ্যায়ন করেছেন তাঁরা। অনুষ্ঠানে যাওয়ার আগে করোনা পরীক্ষা করিয়ে নিতে হয়েছে সবাইকে। সকলের সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে অতিথিরা করোনা পরীক্ষা করানো নিয়ে কোনও আপত্তি জানাননি। আনন্দের সঙ্গে মেনে নিয়েছেন।

    আরও পড়ুন: রবিবার মঞ্চে রাধিকা, নীতা এবং মুকেশ আম্বানি আয়োজিত 'আরঙ্গেত্রম'-এ সলমন-আমিরও

    তবে সকলের থেকে উজ্জ্বল ছিলেন রাধিকা। প্রথম বার তিনি একা এত বড় মঞ্চে ভারতনাট্যম পরিবেশন করলেন। এই অনুষ্ঠানটি তাঁর এবং তারঁ গুরু ভাবনা ঠাকরের সাফল্য চিহ্নিত করেছে। যিনি রাধিকাকে ৮ বছরেরও বেশি সময় ধরে ভরতনাট্যমে প্রশিক্ষণ দিয়েছিলেন। আজকে সেই শিষ্যের 'অরঙ্গেত্রম' অনুষ্ঠিত হল। এর মাধ্যমে রাধিকা এক নতুন জগতে পা রাখলেন। গুরু-শিষ্য পরম্পরার ঐতিহ্যের ধারাবাহিকতা বজায় থাকল। নীতা আম্বানিও ভারতনাট্যমে প্রশিক্ষিত।

    আরও পড়ুন: শাহরুখ করোনা পজিটিভ, ট্যুইটবার্তায় যা লিখলেন মমতা বন্দ্যোপাধ্যায়

    গুরু ভাবনা ঠাকারের কাছে নৃত্য প্রশিক্ষণ নিয়েছেন রাধিকা। ভাবনা ঠাকারের শ্রী নিবাস আর্টসের ছাত্রী তিনি। বহু বছর ধরে নাচ শেখার পরে প্রথম বার নিজের অনুষ্ঠানে নাচ করেন এই প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা। তাকে বলা হয় 'আরঙ্গেত্রম'। ২৭ বছরের রাধিকার 'আরঙ্গেত্রম' অনুষ্ঠিত হল মুম্বইয়ের 'জিও ওয়ার্ল্ড সেন্টার'-এর 'দ্য গ্র্যান্ড থিয়েটার'-এ। রবিবার, ৫ জুন অর্থাৎ আজ সন্ধ্যা ৬টায়।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywod, Mukesh Ambani, Nita Ambani, Reliance Jio

    পরবর্তী খবর