বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

মধুচক্র, যৌন নির্যাতনের মতো অভিযোগে অভিযুক্ত রাধে মা এবার সলমনের শো বিগবস-১৪য় !

মধুচক্র, যৌন নির্যাতনের মতো অভিযোগে অভিযুক্ত রাধে মা এবার সলমনের শো বিগবস-১৪য় !
photo source collected

২০১৬ থেকে পর পর তিনি খবরের শিরোনামে চলে আসেন। কখনও তিনি পুলিশ আধিকারিকের চেয়ারে বসে পড়ছেন। আবার কখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাধে মার হট ছবি।

  • Share this:

#মুম্বই: করোনার জন্য বলিউডে অনেক কিছুই আটকে গিয়েছে। থমকে রয়েছে অনেক সিনেমার শ্যুটিং। করোনার জন্যই এবছর বিগবস ১৪ এখনও শুরু হয়নি। তবে প্রোমো দেখানো শুরু হয়েছে। বিগবস হোস্ট করেন সলমন খান। সলমন খানের এই শো বেশ জনপ্রিয় গোটা দেশে তো বটেই, বিদেশেও চলে এই শো। বিগবসে মোট ১৬ জন অংশ নেন। তারমধ্যে ১৪ জনই সেলেব। এ বছর কারা কারা থাকছেন বিগবসে তা নিয়ে অনেক জল্পনাই চলছে বলি পাড়ায়। এই জল্পনায় উঠে আসছে স্বঘোষিত দেবী রাধে মার নাম। রাধে মা নিজেকে দেবী দুর্গার রূপ বলে থাকেন।

সূত্রের খবর বহুদিন ধরেই রাধে মাকে বিগবসে আনার চেষ্টা করছিলেন সলমন খান সহ বাকি টিম মেম্বাররা। কিন্তু রাধে মা রাজি ছিলেন না। তবে এবার তিনি রাজি হয়েছেন। এমনটাই খবর। যদিও বিগবস-এখনও এই খবর অফিসিয়ালি জানায়নি। রাধে মাকে আনতে পারলে মনে করা হচ্ছে বিগবসের টিআরপি এক ধাক্কায় বেড়ে যাবে।

কে এই রাধে মা? রাধে মা নিজেকে ভগবান মনে করেন। তিনি দাবি করেন তিনি মা দুর্গার রূপ। বলিউডের বেশ কিছু নামী ব্যক্তি তাঁর ভক্ত। ২০১৬ থেকে পর পর তিনি খবরের শিরোনামে চলে আসেন। কখনও তিনি পুলিশ আধিকারিকের চেয়ারে বসে পড়ছেন। আবার কখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাধে মার হট ছবি। কখনও বিয়ে বাড়িতে গিয়ে চুটিয়ে নাচছেন তিনি। আবার কখনও পুরুষ ভক্তের কোলে উঠে পড়ছেন। রাধে মার বিরুদ্ধে মধু চক্র চালানোর অভিযোগও উঠেছে। যৌন নির্যাতনের অভিযোগও আছে। তবে কোনও কিছুতেই বেঁধে রাখা যায়নি তাঁকে। তাঁর অনেক ভক্ত রয়েছে গোটা দেশে। এবার সেই রাধে মাকেই বিগবসে দেখা যাবে।

First published: September 24, 2020, 2:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर